পশ্চিমবঙ্গ

west bengal

স্ত্রী ও মেয়েকে মারধর খোদ তৃণমূল নেতার

বাড়িতে স্ত্রী ও মেয়েকে মারধর তৃণমূল নেতার । মারধরের ভিডিয়ো শেয়ার করেন নিজের ফেসবুক প্রোফাইল থেকেই ।

By

Published : Oct 16, 2020, 9:00 PM IST

Published : Oct 16, 2020, 9:00 PM IST

TMC leader beaten his wife and daughter
মারধরের ছবি

জগৎবল্লভপুর, 16 অক্টোবর : স্ত্রী ও মেয়েকে বেধড়ক মারধর । আর যিনি মারধর করছেন, তিনি জগৎবল্লভপুর পঞ্চায়েত সমিতির বিদ্যুৎ কর্মাধ্যক্ষ এবং স্থানীয় তৃণমূল নেতা মইনুল হোসেন মোল্লা ওরফে গামা । ঘরে স্ত্রী এবং মেয়েকে বেধড়ক মারধর করে নিজেই শেয়ার করেন ফেসবুকে । সঙ্গে লেখেন, "স্ত্রী এবং মেয়েকে মারধর করছি। কেমন লাগছে বন্ধুরা?"

বুধবার কয়েকটি ভিডিয়ো সমেত এই লেখাটি 'পালোয়ান গামা' নামের একটি প্রোফাইল থেকে শেয়ার করা হয় । পালোয়ান গামা নামের ওই ফেসবুক প্রোফাইলটি মইনুল হোসেন মোল্লার নিজেরই । মুহূর্তের মধ্যে সেই পোস্ট ভাইরাল হতে থাকে । প্রচুর মানুষ শেয়ার করতে শুরু করেন মইনুলের পোস্ট । সেই পোস্টে সমালোচনার ঝড় উঠলে কিছুক্ষণের মধ্যেই তিনি পোস্টটি সরিয়ে দেন । আর এই পোস্টের জেরেই রাজনৈতিক মহলে শুরু হয় গুঞ্জন ।

স্ত্রী ও মেয়েকে মারধরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

এরপরই তিনি স্ত্রী ও মেয়েকে নিয়ে বাড়ি ছেড়ে চলে যান । বন্ধ তার মোবাইল ফোনও । এদিকে প্রতিবেশীরা জানিয়েছেন, মইনুল তাঁর স্ত্রীকে প্রায়ই মারধর করেন । বারবার তাঁকে বলার পরেও তিনি নিজেকে শোধরাননি ।

আরও পড়ুন :"বুকে লাথি", গুড়াপে মহিলাকে মারধরে অভিযুক্ত পুলিশ

স্থানীয় শংকরহাটি দু'নম্বর পঞ্চায়েতের উপপ্রধান এবং মইনুলের প্রতিবেশী তপন চট্টোপাধ্যায় জানান, "একটি দায়িত্বশীল পদে থেকে তিনি যেভাবে বাড়ির লোককে মারধর করেছেন তা মেনে নেওয়া যায় না । এতে সাধারণ মানুষের কাছে বিরূপ প্রতিক্রিয়া হবে ।"

অন্যদিকে, জগৎবল্লভপুর পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি শেখ মহম্মদ ইব্রাহিম জানিয়েছেন, "এই ঘটনার ধিক্কার জানাচ্ছি আমরা । তাঁর পরিবারের লোকজনকে যেভাবে মারধর করা হয়েছে তা নিন্দনীয় । আমরা তাঁর বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেব ।"

ABOUT THE AUTHOR

...view details