পশ্চিমবঙ্গ

west bengal

Couple Death: নিয়ন্ত্রণ হারিয়ে উড়ালপুল থেকে 30 ফুট নীচে পড়ল বাইক, মৃত্যু দম্পতির

By

Published : Jul 17, 2022, 2:29 PM IST

হাওড়ার সলপ ব্রিজের কাছে উড়ালপুল থেকে নীচে পড়ল বাইক । ঘটনাস্থলেই মৃত্যু দম্পতির (Couple Death)।

Couple Death news
ব্রিজ থেকে নিচে পড়ে মৃত্যু দম্পতির

হাওড়া, 17 জুলাই: হাওড়ার সলপ ব্রিজের কাছে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক দম্পতির (Couple Death) । পুলিশ সূত্রের খবর, ওই দম্পতির নাম প্রসেনজিৎ সিং ও তনুশ্রী সিং । বাইক নিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে প্রায় 30 ফুট নীচে পড়ে গিয়ে মৃত্যু হয় ওই দম্পতির । মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ডোমজুড় থানার অন্তর্গত সলপ ব্রিজ এলাকায় ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই দম্পতি হাওড়ার ইচ্ছাপুরে তাঁদের এক আত্মীয়ের বাড়িতে পুজো দেখতে গিয়েছিলেন । পুজো শেষে রাত্রি বারোটা নাগাদ বাইক চালিয়ে পাকুড়িয়া এলাকায় নিজেদের বাড়ি ফিরছিলেন ওই দম্পতি । সলপ ব্রিজ থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের গার্ড ওয়ালে ধাক্কা মেরে উপর থেকে দু'জনেই নীচে পড়ে যান । ঘটনাস্থলে তাঁদের মৃত্যু হয় । প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাইকের গতি বেশি থাকায় এই দুর্ঘটনা ঘটেছে ।

আরও পড়ুন: হোটেলে যুবকের রহস্যমৃত্যু, দেহ নিয়ে বিক্ষোভ পরিবারের

মৃত প্রসেনজিৎ সিং-য়ের মা লক্ষী সাউ জানান, তাঁর ছেলে ও বৌমা বাড়ি থেকে তাঁকে না জানিয়েই গিয়েছিল । বৌমার বাবা তাঁকে দুর্ঘটনার খবর দেন । তাঁরা কোথায় গিয়েছিল তাও তাঁর জানা নেই । দম্পতির মাসি সরস্বতী দাস জানান, শনিবার রাতে তাঁরা তাঁদের বাড়িতে এসেছিল পুজো দেখতে । তিনি তাঁদেরকে রাত্রে খেয়ে যেতে বলেছিলেন । পরে তিনি খবর পান তাঁদের দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ।

For All Latest Updates

TAGGED:

Couple Death

ABOUT THE AUTHOR

...view details