পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

"আমরা গণতন্ত্রে বিশ্বাস করি, না হলে BJP ব্যানার লাগাতেই পারত না"

একাধিক বিধানসভা কেন্দ্রে BJP-র ফ্লেক্স ,ব্যানার ও পতাকা ছেড়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। পতাকা ছেঁড়ার ঘটনা ঘটে মূলত পাণ্ডুয়া, বলাগড় ও চুঁচুড়া পৌরসভা এলাকায়।

By

Published : Apr 18, 2019, 7:43 PM IST

ছেড়াঁ ব্য়ানার

হুগলি, 18 এপ্রিল : একাধিক বিধানসভা কেন্দ্রে BJP-র ফ্লেক্স ,ব্যানার ও পতাকা ছেড়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। পতাকা ছেড়ার ঘটনা ঘটে মূলত পাণ্ডুয়া, বলাগড় ও চুঁচুড়া পৌরসভা এলাকায়। এবিষয়ে তৃণমূল পঞ্চায়েত সমিতির সহসভাপতি সঞ্জয় ঘোষ বলেন, "এই ঘটনার সঙ্গে আমাদের দলের কোনও কর্মী যুক্ত নয়। নিজেরাই নিজেদের ব্যানার হেডিং ছিড়ছে সন্ত্রাস ছড়ানোর জন্য। নিজেরা গোষ্ঠীদ্বন্দ্ব করছে। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। না হলে ওরা BJP ব্যানার পাণ্ডুয়ায় লাগাতেই পারত না।"

আজ সকালে BJP কর্মী-সমর্থকরা দেখে পাণ্ডুয়ার রামেশ্বরপুর, বলাগড়ের ডুমুরদহ ও চুঁচুড়া পৌরসভার মিলিটারি কলোনিতে হুগলি লোকসভা কেন্দ্রের প্রার্থী লকেট চ্যাটার্জির ফ্লেক্স ও ব্যানার ছেড়া হয়েছে। অভিযোগ, তৃণমূলের কর্মী-সমর্থকরা BJP প্রার্থীর ব্যানার ও পতাকা ছিড়ে দিয়ে মানুষকে বাধা দেওয়া চেষ্টা করছে অভিযোগ ওঠে। তবে তৃণমূলের তরফে দাবি করা হয়, BJP মিথ্যা অভিযোগ করছে। নিজেরাই নিজেদের পতাকা ছিড়ে তৃণমূলকে দোষারোপ করছে।

রামেশ্বরপুরের BJP কর্মীদের অভিযোগ, তৃণমূলের উপপ্রধান অতনু ঘোষ ও আনন্দ ঘোষ এই ঘটনা ঘটিয়েছে ও BJP কর্মী সোমব‌‌ টুডুকে প্রাণনাশের হুমকিও দিয়েছে। দলের 50 থেকে 60 জন কর্মী এলাকায় ব্যানার ও পতাকা লাগিয়েছিল। তৃণমূলের দুষ্কৃতীরা লকেট চ্যাটার্জির ফ্লেক্স, ব্যানার ও পতাকা ছিঁড়ে এলাকায় উত্তেজনা ছড়াতে চাইছে।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details