পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

ইউনিয়ন তৈরির নামে তোলাবাজির অভিযোগ, তৃণমূল নেতার বিরুদ্ধে টোটোচালকদের বিক্ষোভ

টোটোচালকদের অভিযোগ, "শ্রীকান্তবাবু ইউনিয়নের প্রতিশ্রুতি দিয়ে টাকা নেয় । কথা হয়েছিল এলাকায় একশোর বেশি টোটো চলবে না । পরে জানতে পারি এলাকায় প্রায় 400 টোটো চলছে । সবার থেকেই একই প্রতিশ্রুতিতে টাকা নেওয়া হয়েছে ।"

By

Published : Jun 1, 2019, 10:20 AM IST

টোটোচালকদের বিক্ষোভ

হুগলি, 1 জুন : তৃণমূল কংগ্রেস নেতার বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখালেন টোটোচালকরা । হুগলির তারকেশ্বরের 6 নম্বর ওয়ার্ডের ঘটনা । অভিযোগ, ইউনিয়ন তৈরির প্রতিশ্রুতি দিয়ে 400 জন টোটোচালকের কাছ থেকে টাকা তুলেছে পৌরসভার 6 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পুতুল গোস্বামীর স্বামী শ্রীকান্ত গোস্বামী ।

টোটোচালকদের অভিযোগ, ইউনিয়ন তৈরি করার প্রতিশ্রুতি দিয়ে তাঁদের প্রত্যেকের কাছ থেকে 20-25 হাজার টাকা নেয় শ্রীকান্ত । কিন্তু ইউনিয়ন তৈরি হয়নি । এনিয়ে গতকাল বিক্ষোভ দেখান টোটোচালকরা । তাঁরা তারকেশ্বর থানা, পৌরসভা ও BDO - র কাছে লিখিত অভিযোগ জানান শ্রীকান্তর বিরুদ্ধে । প্রায় 1 ঘণ্টা পর পুলিশের আশ্বাসে চালকরা বিক্ষোভ তুলে নেন ।

জনৈক টোটোচালক বরুণ পোদ্দার বলেন, "শ্রীকান্তবাবু ইউনিয়ন তৈরির প্রতিশ্রুতি দিয়ে টাকা নেয় । কথা হয়েছিল এলাকায় একশোর বেশি টোটো চলবে না । পরে জানতে পারি এলাকায় প্রায় 400 টোটো চলছে । আর সবার কাছ থেকেই একই প্রতিশ্রুতি দিয়ে টাকা নেওয়া হয়েছে ।"

যদিও শ্রীকান্ত গোস্বামী সমস্ত অভিযোগ অস্বীকার করে বলেন, "এটা সম্পূর্ণ মিথ্যা । আমি এলাকায় তৃণমূলের হয়ে কাজ করি । তাই তৃণমূলকে কালিমালিপ্ত করার জন্য বিরোধীরা এইসব কাজ করছে ।"

ABOUT THE AUTHOR

...view details