পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

বজ্রঘাতে মৃত চার পরিবারকে দু’লক্ষ টাকার আর্থিক সাহায্য হুগলি জেলা প্রশাসনের

রবিবার পান্ডুয়া বিডিও অফিসে রাজ্য সরকারের পক্ষ থেকে মৃতের পরিবারের হাতে দু‘লক্ষ টাকা ও খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয় ।

By

Published : Jun 6, 2021, 6:47 PM IST

বজ্রঘাতে মৃত চার পরিবারকে দু’লক্ষ টাকার অনুদান দিল হুগলি জেলা প্রশাসন
বজ্রঘাতে মৃত চার পরিবারকে দু’লক্ষ টাকার অনুদান দিল হুগলি জেলা প্রশাসন

হুগলি, 6 জুন :বজ্রপাতে মৃত চার পরিবারের হাতে আর্থিক সাহায্য তুলে দিল হুগলি জেলা প্রশাসন । রাজ্য সরকারের তরফে দু‘লক্ষ টাকার চেক তুলে দেওয়া হল পরিবারগুলির হাতে ।

শনিবার বিকেলে হুগলির বিভিন্ন জায়গায় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হয় । ঘনঘন বাজ পড়তে থাকে । আর তাতেই মৃত্যু হয় হুগলির চারজনের । পান্ডুয়ায় বাজ পড়ে মৃত্যু হয় মান্দারণের বাসিন্দা গোবিন্দ ঘোষ ও গোয়ালের বাসিন্দা সদানন্দ ঘোষের ।

পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে মৃতের পরিবারদের হাতে দু লক্ষ টাকা তুলে দেওয়া হয়

অন্যদিকে ধনিয়াখালি বিধানসভার দাদপুর থানার অন্তর্গত পুইনান ভান্ডারে বছর একুশের আমিনুর রহমানের উপর বাজ পড়ায় মৃত্যু হয় তাঁর । আমিনুর বিএ প্রথম বর্ষের ছাত্র । শনিবার বিকেল সাড়ে 5 টা নাগাদ বাগানে বন্ধুদের সঙ্গে বসেছিলেন । সেই সময়ে তাঁর উপর বাজ পরে । হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করে ।

ভাস্তারা গ্রাম পঞ্চায়েতের বারুল পূর্ব পাড়ার বাসিন্দা শেখ মনসুর মণ্ডল মাঠে গরু আনতে গিয়ে গাছতলায় দাঁড়িয়ে ছিলেন ৷ সেই সময়ে বাজ পড়ে মৃত্যু হয় তাঁর ।

আরও পড়ুন :দিলীপকে ঘিরে বিক্ষোভের ছক, বিজেপি নেতার অডিও ভাইরাল

রবিবার পান্ডুয়া বিডিও অফিসে রাজ্য সরকারের পক্ষ থেকে মৃতের পরিবারদের হাতে দু‘লক্ষ টাকা ও খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয় । উপস্থিত ছিলেন, শ্রমমন্ত্রী বেচারাম মান্না , হুগলির জেলাশাসক পি দীপা প্রিয়া, হুগলি গ্রামীণ পুলিশ সুপার অমনদীপ এবং পরিবেশমন্ত্রী তথা পান্ডুয়ার বিধায়ক রত্না দে নাগ, বিডিও স্বাথী চক্রবর্তীসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ ।

ABOUT THE AUTHOR

...view details