পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 10, 2022, 11:00 PM IST

Updated : Dec 10, 2022, 11:11 PM IST

ETV Bharat / state

Suvendu Adhikari: কত অ্যাডভান্স, পরে কত; পরীক্ষার আগের দিন টেট নিয়ে বিস্ফোরক শুভেন্দু

টেটের আগের দিন চাকরি নিয়ে বিস্ফোরক রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ৷ শনিবার চুঁচুড়ার ঘড়ির মোড়ে অধিকার সভায় এসে টেটের (TET) চাকরি নিয়ে ফের দুর্নীতির অভিযোগ তুললেন বিরোধী দলনেতা। জানালেন, বহু জায়গা থেকে ফোন আসছে যে প্রশ্ন বলে দেওয়া হবে ৷ 10 লক্ষ টাকার কনট্র্যাক্ট, 5 লক্ষ টাকা অ্যাডভান্স দিলে আজ অর্থাৎ, শনিবারই প্রশ্ন বলে দেওয়া হবে।

Suvendu Adhikari
পরীক্ষার আগের দিন টেট নিয়ে বিস্ফোরক শুভেন্দু

পরীক্ষার আগের দিন টেট নিয়ে বিস্ফোরক শুভেন্দু

চুঁচুড়া, 10 ডিসেম্বর:"আমাদের আশঙ্কা রয়েছে! বহু জায়গা থেকে ফোন আসছে যে প্রশ্ন বলে দেওয়া হবে ৷ 10 লক্ষ টাকার কনট্র্যাক্ট, 5 লক্ষ টাকা অ্যাডভান্স দিলে আজ অর্থাৎ, শনিবারই প্রশ্ন বলে দেওয়া হবে। সেই প্রশ্নের উত্তর লিখে ফেলার পর বাকি 5 লক্ষ টাকা পেমেন্ট করতে হবে। আগামিকাল পরীক্ষা নিয়ে আমি এখনই কোনও মন্তব্য করব না।" চুঁচুড়ার ঘড়ির মোড়ে অধিকার সভায় এসে টেট নিয়ে এমনই বিস্ফোরক মন্তব্য (Suvendu Adhikari on WB TET 2022) করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এদিন তিনি আরও বলেন, "যেমন রেল পরীক্ষা নেয় সুষ্ঠু পরিবেশে। তেমন পরীক্ষা নিলে সেই পরীক্ষার বিরোধিতা আমরা বিজেপি করি না। রাজ্যের একজন ক্যাবিনেট মন্ত্রী, সরাসরি 75, 25 ভাগে 'মাল' কামায়। শাহজাহানরা যেভাবে আমফানের টাকা লুট করেছে, তাঁদের আটকানোর ক্ষমতা কারও নেই। একমাত্র যদি এনআইএ আসে, যারা আল-কায়েদাকে রুখে দিয়েছ ৷ তবে এটা এনআইএ-র ফিট কেস নয়। এটা আটকাতে গেলে ইজরাইল থেকে আর্মি আনতে হবে।"

আরও পড়ুন:রবিবার টেট, পরীক্ষায় বিঘ্ন ঘটানো হতে পারে; আশঙ্কা পর্ষদ সভাপতির

শুভেন্দু (Suvendu Adhikari)-কে, কুণাল ঘোষ প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, "কুণালের কথার কোনও উত্তর দেব না ৷ ও একটা নরকের কীট। অপেক্ষা করুন যেদিন ডিএ (DA) দিতে হবে সেদিন 14 তলা থেকে পালাবে। 23 হাজার কোটি টাকা কোথা থেকে দেবে। 2 লক্ষ কোটি টাকা দেনা। সিপিএমের সময় আমরাই মিছিল করে বলতাম। আর উনি এখন নিজেই 6 লক্ষ কোটি টাকার দেনা করেছেন। 'ওয়ান নেশন ওয়ান পুলিশ' বিল পাস করাব। তখন দেখব আইপিএসরা কী করেন।" সুকান্ত মজুমদারের কনভয়ে অশান্তি প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, "জঙ্গলের রাজত্ব চলছে, হামলা করা, সন্ত্রাস করা ছাড়া ওদের আর কিছু করার নেই।"

Last Updated : Dec 10, 2022, 11:11 PM IST

ABOUT THE AUTHOR

...view details