পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

হুগলিতে 110 আশাকর্মী নিয়োগ

আপনি কি হুগলির বাসিন্দা ? আশাকর্মী হতে চান ? তাহলে আপনার জন্য রয়েছে দারুণ সুযোগ । বিস্তারিত জানতে প্রতিবেদনটি পড়ুন।

By

Published : Aug 17, 2020, 7:01 AM IST

চাকরি
আশাকর্মী

হুগলির চারটি মহকুমার অন্তর্গত বিভিন্ন ব্লকে উপ স্বাস্থ্যকেন্দ্রগুলিতে 110 জন আশাকর্মী নিয়োগ করবে জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি । এই পদে আবেদনের জন্য প্রয়োজনীয় তথ্য নিচে দেওয়া হল...

আসন সংখ্যা :

মোট শূন্য আসন রয়েছে 110টি।

শিক্ষাগত যোগ্যতা :

  • কেবলমাত্র বিবাহিত/বিধবা/আদালত কর্তৃক আদেশনামাপ্রাপ্ত বিবাহ বিচ্ছিন্না মহিলারাই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীকে অবশ্যই সংশ্লিষ্ট গ্রামের/ স্থানের স্থায়ী বাসিন্দা হতে হবে । প্রমাণ হিসেবে এপিক বা রেশন কার্ডের প্রত্যয়িত ফোটোকপি জমা দিতে হবে । সম্প্রতি বাসস্থান পরিবর্তনকারী প্রার্থীর ক্ষেত্রে তাঁর পরিবারের যোগসূত্র যাচাই করা হবে ।
  • মাধ্যমিক বা সমতুল পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে, মাধ্যমিক বা সমতুল পরীক্ষায় অনুত্তীর্ণ প্রার্থীরাও আবেদন করতে পারবেন । উচ্চতর যোগ্যতার প্রার্থীরাও আবেদন করতে পারবেন। তবে মাধ্যমিক বা সমতুল পরীক্ষার নম্বরই বিচার করা হবে ।
  • গ্রেড ওয়ান এবং গ্রেড টু স্বনির্ভর গোষ্ঠীর সদস্যা, প্রশিক্ষণপ্রাপ্ত দাই এবং লিঙ্ক ওয়ার্কারগণ সকলেই বিভাগীয় শংসাপত্র দাখিল করলে অগ্রাধিকারের বিবেচনার যোগ্য হবেন ।

বিস্তারিত জানতে সরকারি বিজ্ঞপ্তিতে নজর রাখুন ।

বয়সসীমা : 1 জানুয়ারি 2020 তারিখের হিসেবে বয়স হতে হবে 30-40 বছরের মধ্যে । তপশিলি জাতি/ উপজাতি প্রার্থীদের ক্ষেত্রে 22-40 বছর ।

আবেদনের প্রক্রিয়া :

ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে । আগামী 31 অগাস্ট বিকেল 4টে পর্যন্ত (সরকারি ছুটির দিন বাদে) সংশ্লিষ্ট BDO অফিসে জমা করতে হবে । সেই পূরণ করা আবেদনপত্রের সঙ্গে প্রার্থীর স্বাক্ষর করা 2 কপি পাসপোর্ট সাইজ ফোটো ও যাবতীয় প্রমাণপত্রাদির প্রত্যয়িত কপি দিতে হবে ।

গুরুত্বপূর্ণ তারিখ :

আবেদনপত্র জমা শুরু হয়েছে : 01.08.2020

আবেদনপত্র জমা দেওয়া যাবে : 31.08.2020

চাকরির খবরটুকু শুধুমাত্র দেয় ETV ভারত বাংলা । এর বেশি কিছু নয় । প্রার্থীদের কাছে অনুরোধ, বিস্তারিত তথ্য জানতে পরীক্ষা সংক্রান্ত আসল সরকারি বিজ্ঞপ্তিটি অনুসরণ করুন ।

ABOUT THE AUTHOR

...view details