পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 14, 2020, 4:18 PM IST

Updated : Sep 14, 2020, 6:25 PM IST

ETV Bharat / state

মৃত BJP কর্মীর পরিবারের সদস্যদের কিডন্যাপ করেছে পুলিশ : সায়ন্তন

গোঘাটে মৃত BJP কর্মীর পরিবারের সদস্যদের পুলিশ কিডন্যাপ করেছে বলে অভিযোগ তুললেন BJP নেতা সায়ন্তন বসু। SPDO অফিসের সামনে ধরনায় বসেন।

Bjp
Bjp

আরামবাগ, 14 সেপ্টেম্বর: গোঘাটে মৃত BJP কর্মীর পরিবারের সদস্যদের পুলিশ কিডন্যাপ করেছে এই অভিযোগ তুলে আরামবাগ SDPO অফিসের সামনে ধরনায় বসলেন BJP নেতা সায়ন্তন বসু-সহ অন্যান্য BJP নেতারা।

গতকাল সকালে গোঘাট রেল স্টেশন সংলগ্ন এলাকায় BJP কর্মী গণেশ রায়ের ঝুলন্ত দেহ উদ্ধার হয় । আজ সকালে BJP-র একাধিক রাজ্য নেতৃত্ব গোঘাটে গণেশ রায়ের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে যাওয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। আরামবাগে গিয়ে জানতে পারেন পরিবারের কোনও সদস্য বাড়িতে নেই। এরপরই আরামবাগ SDPO অফিসের সামনে বসে অবস্থান বিক্ষোভ শুরু করেন সৌমিত্র খাঁ ,সায়ন্তন বসু-সহ BJP-র অন্য নেতা কর্মীরা । অভিযোগ তোলেন পুলিশই গণেশের পরিবারের সদস্যদের কিডন্যাপ করেছে ।

পুলিশের বিরুদ্ধে কর্মীর পরিবারের সদস্যদের অপহরণের অভিযোগ তুললেন সায়ন্তন বসু ।

সায়ন্তন বসু বলেন, "গত দশ বছরে মুখ্যমন্ত্রীর রাজত্বে 113 জন BJP কর্মী খুন হয়েছেন । উনি আর কত রক্ত চান ক্ষমতায় থাকার জন্য? একজনও গ্রেপ্তার হয়নি। হলেও ছাড়া পেয়ে গিয়েছে। শাস্তি হয়নি। আরও 226 জনকে খুন করুক তবুও বাংলার জনগন তৃণমূলকে ক্ষমতায় থাকতে দেবে না । পুলিশ আর তৃণমূল কংগ্রেস মিলিতভাবে বালি,গোরু, লোহা ,কয়লা, চিটফান্ডের টাকা লুটছে । সাংবাদিকদেরও ছাড়েনি। মিথ্যা গাঁজা কেসে গ্রেপ্তার করা হয়েছে । এটা দুর্ভাগ্যজনক । বাংলায় গণতন্ত্র নেই ।

আজ আমরা মৃত কর্মীর পরিবারের পাশে দাঁড়ানোর জন্য এসেছিলাম । তাঁর পরিবারের লোকজনকে পুলিশ কিডন্যাপ করেছে।"

Last Updated : Sep 14, 2020, 6:25 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details