পশ্চিমবঙ্গ

west bengal

পাণ্ডুয়ায় শিশুকে শারীরিক নিগ্রহের চেষ্টার অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে

By

Published : Nov 18, 2020, 3:49 PM IST

গতকাল কালীপুজোর ভাসানে বক্স বাজিয়ে নাচানাচি চলছিল পাড়ায় । রাত দশটা নাগাদ শিশুটিকে ঘরে ঘুম পাড়িয়ে মা বাইরে আসেন । সেই সময় ঘরের দরজা খুলে ঢুকে সব জিনিস তছনছ করে ওই যুবক । ঘুমন্ত শিশুকে শারীরিক নিগ্রহের চেষ্টা করে ।

attempting to sexually harass a child in Pandua
পাণ্ডুয়ায় শিশুকে যৌন হেনস্থা

পাণ্ডুয়া, 18 নভেম্বর : কালীপুজোর ভাসান চলছিল । অভিযোগ, বাড়িতে কেউ না থাকার সুযোগে প্রতিবেশী এক যুবক ঘরে ঢুকে শিশুকে শারীরিক নিগ্রহের চেষ্টা করে । ঘরে আচমকা মা চলে আসায় ধাক্কা মেরে পালিয়ে যায় ওই যুবক । ঘটনাটি পাণ্ডুয়া থানা এলাকার। শিশুটি সকালে কান্নাকাটি করায় স্থানীয় উপস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয় । সেখান থেকে তাকে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয় । অভিযুক্তকে কড়া শাস্তি দেওয়ার দাবি জানিয়ে পাণ্ডুয়া থানায় লিখিত অভিযোগ করে শিশুর পরিবার ।

গতকাল কালীপুজোর ভাসানে বক্স বাজিয়ে নাচানাচি চলছিল পাড়ায় । রাত দশটা নাগাদ শিশুটিকে ঘরে ঘুম পাড়িয়ে মা বাইরে আসেন । সেই সময় ঘরের দরজা খুলে ঢুকে সব জিনিস তছনছ করে ওই যুবক । ঘুমন্ত শিশুকে শারীরিক নিগ্রহের চেষ্টা করে । হঠাৎ শিশুটির মা ফিরে আসায় অভিযুক্ত যুবক থতমত খেয়ে ধাক্কা মেরে চম্পট দেয় । তারপর থেকে এলাকা ছাড়া সে । আজ সকালে শিশুটি কান্নাকাটি শুরু করায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরীক্ষা করে যৌন নির্যাতনের চেষ্টার কথা জানান চিকিৎসক।

শিশুর দাদু জানান, গতকাল রাতে প্রতিবেশী ওই যুবক ঘরে ঢুকে সব কিছু ছড়িয়ে ফেলে দেয় । নাতনিকে ধর্ষণের চেষ্টা করে । ওর মা চলে আসায় ধাক্কা মেরে পালাতে গিয়ে পা কেটে যায় ওই যুবকের । হাসপাতালে গিয়ে চিকিৎসা করিয়ে বাড়ি ফিরলে রাতে তাকে জিজ্ঞাসাবাদ করা হয় । সে জানায়, বাইক দুর্ঘটনা হয়েছে । আজ নাতনি তার নাম বলায় বুঝতে পারি । অভিযুক্ত পলাতক ।

ABOUT THE AUTHOR

...view details