পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

নরেন্দ্র মোদি হিটলারের ছোট ভাই, কটাক্ষ কল্যাণের

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করে কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন,"নরেন্দ্র মোদি হিটলারের ছোট ভাই । তাঁর ব্যর্থতার জন্যই আজকে দেশের এই অবস্থা । 2024 সালে তাঁকে হঠাতে হবে ।"

By

Published : Jun 6, 2021, 9:10 PM IST

narendra modi is the brother of adolf hitler
নরেন্দ্র মোদি হিটলারের ছোট ভাই, কটাক্ষ কল্যাণের

শ্রীরামপুর, 6 জুন : কেন্দ্রের বিরুদ্ধে কিছু বলতে গেলেই হেনস্থা করা হচ্ছে । নরেন্দ্র মোদি হিটলারের ছোটো ভাই । তাঁর ব্যর্থতার জন্যই আজকে দেশের এই অবস্থা । সংবাদ মাধ্যমে মুখোমুখি হয়ে এমনটাই মন্তব্য করলেন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় । পাশাপাশি তৃণমূল নেতৃত্বের রদবদলকে সাধুবাদ জানিয়েছেন তিনি ।

অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রসঙ্গে কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন,"খুবই ভালো হয়েছে নতুনদের দায়িত্ব দেওয়া হয়েছে । অভিষেক খুব ভাল কাজ করেছে । ও অনেক পরিণত হয়েছে । মাথা খুব ঠান্ডা করে কাজ করছে এবং সবাইকে খুব সম্মান দিচ্ছে । আমার বিশ্বাস আগামী দিনে শুধু পশ্চিমবাংলা নয় সারা দেশে একজন অন্যতম রাজনীতিবিদ হিসেবে পরিচিত হবে ।"

"কেউ যেন এমন কাজ না করে যাতে দলের বদনাম হয় । কেউ তাঁর ব্যক্তিস্বার্থে এমন কাজ যেন না করে যাতে দল ক্ষতিগ্রস্ত হয় । নেত্রী সেই নির্দেশ দিয়েছেন । রাজনৈতিক অস্বচ্ছতা সমস্ত রাজনৈতিক দলের মধ্যে রয়েছে । বিজেপির মধ্যেও প্রচুর আছে । রাজনীতি হল দেশ গঠনের জন্য । ব্যক্তি স্বার্থের জন্য নয় । যত স্বচ্ছ, ভাল মানুষ রাজনীতিতে আসবেন সেটা রাজনীতির জন্য ভাল’’, বললেন তৃণমূল নেতা কল্যাণ বন্দ্যোপাধ্যায় ।

নরেন্দ্র মোদি হিটলারের ছোট ভাই, কটাক্ষ কল্যাণের

আরও পড়ুন : আমি হতবাক, কল্যাণের মন্তব্যের জবাব ধনকড়ের

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করে তিনি বলেন, "আমি সিবিআইয়ের বিরুদ্ধে মামলা করছি, তাই আমাকে কোর্টে পার্টি করে দিল । এটা আর কিছুই নয় ভয় দেখানো । সিবিআইয়ের বিরুদ্ধে কিছু বলতে গেলেই হেনস্থা করবে । নরেন্দ্র মোদি হিটলারের ছোটো ভাই । তাঁর ব্যর্থতার জন্যই আজকে দেশের এই অবস্থা । 2024 সালে তাঁকে হঠাতে হবে ।"

ABOUT THE AUTHOR

...view details