পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

উত্তরপাড়ায় বাড়িতে মধুচক্র চালানোর অভিযোগ, গ্রেপ্তার 3

অভিযোগ, হুগলির উত্তরপাড়ার একটি বাড়িতে বহুদিন ধরে মধুচক্রের আসর বসত । 3 জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

By

Published : Jun 22, 2020, 1:48 PM IST

illegal racket busted in hooghly
উত্তরপাড়া মধুচক্রের হদিস

উত্তরপাড়া, 22 জুন : বাড়িতে দেহ ব্যবসা ও মধুচক্রের অভিযোগ । বাড়ির মালিকসহ 3 ব্যক্তিকে পুলিশ গ্রেপ্তার করেছে । উত্তরপাড়ায় মাখলার 21 নম্বর ওয়ার্ডের টি এন মুখার্জি রোডের ঘটনা ।

স্থানীয়দের অভিযোগ, টানা এক বছর ধরে মাখলার ওই বাড়িতে মধুচক্র চলত । এবিষয়ে স্থানীয় কাউন্সিলরকে জানানো হয়েছিল এবং পাড়ার মহিলা সমিতিকে বলা হয়েছিল । অনেক দিন ধরেই এ বিষয়ে মিটিং চলছিল । গতকাল স্থানীয়রা বাড়িটি ঘেরাও করে । তাদের অভিযোগ, "বাড়িটিতে সকাল দুপুর রাতে লোক আসে । এরা মধুচক্রের ব্যবসা করছিল । তাতে এলাকায় পরিবেশ নষ্ট হচ্ছিল । আমরা স্থানীয় কাউন্সিলরের সাহায্য নিই । তাঁর সহায়তায় আমরা বাড়িটির সামনে বিক্ষোভ দেখাই ।" মাখলার বাসিন্দারা স্থানীয় কাউন্সিলরের উপস্থিতিতে রবিবার বিকেলে বাড়িটির সামনে চড়াও হয় । বাড়ির সদস্যদের সঙ্গে বচসা হয় । তারপর খবর দেওয়া হয় পুলিশে । পুলিশ বাড়িটিতে তল্লাশি চালিয়ে বাড়ির মালিকসহ 3 জন পুরুষ এবং 4 জন মহিলাকে উদ্ধার করে । পরে বাড়ির মালিকসহ 3 জনকে গ্রেপ্তার করে ।

এবিষয়ে খোকনবাবু বলেন, "বছরখানেক ধরে এই মধুচক্রের ব্যবসা চলছিল । খুব চালাকি করেই চলছিল এই মধুচক্রের আসর । পাড়ার লোক বহুবার অভিযোগ করেছিল । বহুদিন আগে পুলিশকে জানানো হয়েছিল । পুলিশ তদন্ত করেছিল কিন্তু কোনও প্রমাণ পায়নি । তারপরেও বহিরাগতদের এই বাড়িতে আসা ও অসামাজিক কাজে নিযুক্ত হওয়ার বিষয়ে আমি প্রতিবাদ জানাচ্ছি । এই কাজকে আমি কোনও মতেই সমর্থন করি না । সেইমতো স্থানীয়দের সঙ্গে মিটিং করে পদক্ষেপ করি । বাড়িটি থেকে হাতে নাতে কয়েকজন পুরুষ ও মহিলাকে ধরি । তাদের পুলিশের হাতে তুলে দিই ।"

পুলিশ জানিয়েছে, ওই বাড়ির মালিকসহ 3 জনকে মারপিটের ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে । আজ তাদের শ্রীরামপুর আদালতে তোলা হবে । মধুচক্র চালানোর অভিযোগটি খতিয়ে দেখা হচ্ছে ।

ABOUT THE AUTHOR

...view details