পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 28, 2022, 3:48 PM IST

Updated : Jan 29, 2022, 3:09 PM IST

ETV Bharat / state

Hooghly TMC leader firing gun in open place: প্রকাশ্যে গুলি রিষড়া পৌরসভার প্রশাসকমণ্ডলীর সদস্যের, ভাইরাল ভিডিয়ো

রিষড়া পৌরসভার (Hooghly TMC leader firing gun in open place) প্রশাসকমণ্ডলীর সদস্যের প্রকাশ্যে গুলি চালানোর ভিডিয়ো ভাইরাল (video gets viral) হতেই তা নিয়ে শুরু হল রাজনৈতিক তরজা ।

Hooghly tmc leader firing gun in open place, video gets viral
প্রকাশ্যে গুলি রিষড়া পৌরসভার প্রশাসকমণ্ডলীর সদস্যের, ভাইরাল ভিডিয়ো

রিষড়া, 28 জানুয়ারি:রিষড়া (Hooghly news) পৌরসভার প্রশাসকমণ্ডলীর সদস্যের প্রকাশ্যে গুলি (Hooghly TMC leader firing gun in open place) চালানোর ভিডিয়ো ভাইরাল। এই নিয়ে শোরগোল শুরু হয়েছে রাজনৈতিক মহলে ।

রিষড়া পৌরসভার 5 নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর জাহিদ হাসান খান বর্তমানে প্রশাসকমণ্ডলীর সহকারী চেয়ারম্যান ৷ তাঁর একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে (video gets viral)। সেই ভিডিয়োয় গুলি চালাতে দেখা গিয়েছে রিষড়া তৃণমূলের নেতাকে ৷ তবে ক্যামেরার সামনে এই নিয়ে কিছু বলতে তিনি রাজি হননি । এ ব্যাপারে প্রতিক্রিয়া জানানোর জন্য দলের উপর দায়িত্ব ছেড়েছেন তিনি ৷ সূত্র মারফৎ খবর, বছর চারেক আগে রাজ্যের বাইরে একটি অনুষ্ঠানে ঘটনাটি ঘটেছিল । তবে এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি ইটিভি ভারত ।

আরও পড়ুন:TMC Leader With Firearms: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গুলি চালানোর ভিডিয়ো, হরিশচন্দ্রপুরে গ্রেফতার তৃণমূল নেতা

যদিও এই নিয়ে আসরে নেমে পড়েছে বিজেপি ৷ দলের নেতা ভাস্কর ভট্টাচার্য বলেছেন, জাহির খানের ভিডিয়ো ভাইরাল হয়েছে । তৃণমূলের ক্ষেত্রে এটাই স্বাভাবিক । সারা রাজ্যজুড়ে এটাই হচ্ছে । গুলি চলছে, বোমা বিস্ফোরণ হচ্ছে । এর তদন্ত হওয়া উচিত । তবে অভিযুক্ত যেহেতু তৃণমূল সদস্য, তাই তদন্ত হলেও তাঁর কিছু হবে না বলে তোপ দাগেন বিজেপি নেতা ৷

আরও পড়ুন :Canning Shootout and Murder Case: ক্যানিংয়ে যুব তৃণমূল নেতা খুনের ঘটনায় ধৃত 3

তৃণমূলের শ্রীরামপুর জেলা সভাপতি স্নেহাশিস চক্রবর্তীর দাবি, ভিডিয়োটির সত্যতা যাচাই হওয়া প্রয়োজন । এটা রাজ্যের কোনও জায়গা বলে মনে হচ্ছে না । এটা সত্যি বন্দুক নাকি খেলনা বন্দুক সেটাও বোঝা যাচ্ছে না । এটা এখানকার কোনও ঘটনা বলেও মনে হয় না । বন্দুক নিয়ে খেলা করার মতো জায়গা নেই পশ্চিমবঙ্গে ।

Last Updated : Jan 29, 2022, 3:09 PM IST

ABOUT THE AUTHOR

...view details