পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 13, 2021, 10:58 AM IST

ETV Bharat / state

চাকরি দেওয়ার নামে প্রতারণা চক্র, গ্রেফতার মূল অভিযুক্ত

চাকরি দেওয়ার নাম করে প্রতারণা ৷ গাড়িতে নীল বাতি ও প্রেস স্টিকার লাগিয়ে লোক ঠকানোর ব্যবসা ৷ এইসব একাধিক অভিযোগের ভিত্তিতে চুঁচুড়া থেকে গ্রেফতার এক ব্যক্তি ৷

প্রতারণা চক্র
প্রতারণা চক্র

চুঁচুড়া, 13 জুলাই : ভুয়ো আইএস ও মানবাধিকার কমিশনের পর পুলিশের জালে আর এক প্রতারক । ধৃতের নাম রঞ্জন সরকার । বাড়ি চুঁচুড়ার পিপুলপাতি সংলগ্ন মল্লিকবাটি স্কুলের সামনে ।

প্রেস ও মানবাধিকার সংগঠনের নামে চুঁচুড়ায় একটি অফিস চালাত ধৃত রঞ্জন । চুঁচুড়ার হৃষিকেশ পল্লিতে কয়েক বছর ধরে একটি বাড়ির দোতলা ভাড়া নিয়ে চলছিল তার অফিস । জানা গিয়েছে একাধিকবার দেহরক্ষী পরিবর্তন করত সে । গাড়িতে নীল বাতি ও প্রেস স্টিকার লাগিয়ে লোক ঠকানোর ব্যবসা শুরু করে বলে অভিযোগ ।

রবিবার রাতে হুগলি মোড়ে রঞ্জনের অফিসে থাকা এক ব্যক্তিকে প্রেস লেখা একটি স্কুটি-সহ আটক করে পুলিশ । তাকে জিজ্ঞাসাবাদ করার পরই সোমবার বিকেলে হৃষিকেশ পল্লির ওই অফিস ও রঞ্জনের বাড়িতে তল্লাশি চালায় পুলিশ ৷

বাড়ি ও অফিস মিলিয়ে মোট চারটি দামি চার চাকা গাড়ি ও চারটি বাইক উদ্ধার করে পুলিশ ৷ এই ঘটনায় রঞ্জন-সহ বেশ কয়েজনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয় ৷ পুলিশের ধারণা ধৃতদের জিজ্ঞাসাবাদ করে আরও বেশ কিছু তথ্য পাওয়া যাবে ।

চুঁচুড়ায় চাকরি দেওয়ার নামে প্রতারণা চক্র

আরও পড়ুন :JMB Terrorists arrested : কলকাতার আশপাশেই লুকিয়ে আরও জেএমবি জঙ্গি, জেরায় চাঞ্চল্য়কর তথ্য

এই বিষয়ে চন্দননগরের পুলিশ আধিকারিক বিদিত রাজ বন্দেশ জানান, রবিবার রাতে পুলিশের নাকা চেকিং চলাকালীন সন্দেহভাজন হিসাবে একজনকে আটক করা হয় । ধৃতকে জেরা করে জানা যায় চুঁচুড়ায় রঞ্জন সরকার নামে এক ব্যক্তি মানবাধিকার সংগঠন ও প্রেসের নামে কাগজপত্র তৈরি করে প্রতারণা চক্র চালাচ্ছে । সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরুর পরই গ্রেফতার করা হয় রঞ্জনকে ৷ এই কাজের সঙ্গে জড়িত সন্দেহে বেশ কিছু জনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে ৷ গাড়ি-সহ বেশ কিছু জিনিসপত্র বাজেয়াপ্ত করা হয়েছে । চাকরি দেওয়ার নামে প্রতারণা-সহ রঞ্জনের বিরুদ্ধে একাধিক অভিযোগ সামনে এসেছে ।

ABOUT THE AUTHOR

...view details