পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 9, 2022, 11:24 AM IST

ETV Bharat / state

Imambara Shoot-out: ইমামবাড়া হাসপাতালে গুলি চালনার ঘটনায় জলপাইগুড়ি থেকে গ্রেফতার 4

গত 6 তারিখ চার থেকে 5 দুষ্কৃতী বিচারাধীন আসামি টোটন বিশ্বাসকে গুলি করে হত্যা করার চেষ্টা করে (Four arrested from Jalpaiguri)। সেই ঘটনায় জলপাইগুড়ি থেকে চারজন দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ ৷

Jalpaiguri Arrested
ইমামবাড়া হাসপাতালে গুলি চালনার ঘটনায় জলপাইগুড়ি থেকে গ্রেফতার 4

জলপাইগুড়ি, 9 অগস্ট: চুঁচুড়ার ইমামবাড়া হাসপাতালে কুখ্যাত দুষ্কৃতীকে গুলি চালানোর ঘটনায় জলপাইগুড়ি থেকে চারজনকে গ্রেফতার করল চুঁচুড়া থানার পুলিশ (Four arrested from Jalpaiguri in Imambara Shoot-out)। সোমবার চন্দননগর পুলিশ কমিশনারেটের পুলিশের বিশেষ টিম জলপাইগুড়ি জেলা পুলিশের সাহায্য নিয়ে চারজন দুষ্কৃতীকে পাকড়াও করে । জলপাইগুড়ি ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে থেকে চার দুষ্কৃতীকে ধরে চন্দননগর ও জলপাইগুড়ি পুলিশের বিশেষ দল । ধৃতদের নাম বাবু পাল, বাবাই বালা, শেখর দে, প্রসেনজিৎ ব্যাপারি ।

জানা গিয়েছে, গত 6 তারিখ 4-5 জন দুষ্কৃতী বিচারাধীন আসামি টোটন বিশ্বাসকে গুলি করে হত্যা করার চেষ্টা করে । তার পাঁজরে গুলি লাগলেও সে প্রাণে বেঁচে যায় । চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করে ফেরার সময় গুলি করে দুষ্কৃতীরা । হাসপাতাল থেকে বের করার সময় এক দুষ্কৃতীর নাম উঠে আসে টোটনের মুখে । সে জানায় বাবু পাল নামে এক দুষ্কৃতী তাকে মারার চেষ্টা করেছিল ।

আরও পড়ুন:চুঁচুড়ায় বৃদ্ধ দম্পতিকে মারধর করে ডাকাতি

চন্দননগর পুলিশ সূত্রে জানা গিয়েছে, দু'টি ওয়ান সাটার বন্দুক ও একটি ভোজালি উদ্ধার হয়েছে । চন্দননগর কমিশনারেটের সিপি অমিত পি জাভালগি নিজে চন্দননগর হাসপাতালে সিসিটিভি ক্যামেরা ফুটেজ খতিয়ে দেখেন । ঘটনার তদন্ত শুরু করে 4 জনের নাম জানতে পেরে তদন্ত শুরু করে । জলপাইগুড়ি জেলা পুলিশের সাহায্য নিয়ে 4 জনকে ধরা হয় ।

ABOUT THE AUTHOR

...view details