পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Bandel Rail Station : ব্যান্ডেলে ফের মাসখানেক ধরে বিঘ্নিত হবে ট্রেন চলাচল

ইন্টারলকিংয়ের কাজ আগের মাসে 30 তারিখ শেষ করেছে পূর্ব রেল । তারপরেও আবার ট্রেন বন্ধ হতে চলেছে ব্যান্ডেলে (Bandel Train Cancel) ।

By

Published : Jun 4, 2022, 2:19 PM IST

Bandel Train Cancel news
ব্যান্ডেল ইন্টারলকিংয়ের জন্য দশটি ট্রেন বাতিল

ব্যান্ডেল, 4 জুন :আবারও এক মাসের জন্য বন্ধ হতে চলেছে ব্যান্ডেল শাখায় সকালে ও দুপুরের ট্রেন চলাচল । ইন্টারলকিংয়ের কাজ আগের মাসে 30 তারিখ শেষ করেছে পূর্ব রেল । তারপরেও আবার ট্রেন বন্ধ হতে চলেছে ব্যান্ডেলে (Bandel Train Cancel)। আজ, শনিবার থেকে ট্রেন 3 জুলাই পর্যন্ত দশটি ট্রেন বাতিল করা হয়েছে ৷

মূলত ট্রেন গুলি একদম ভোররাতে ও দুপুরে ফাঁকা সময়ে বন্ধ রাখা হয়েছে । দুটি ডাউন ব্যান্ডেল হাওড়া লোকাল 37214, 37256,দুটি হাওড়া ব্যান্ডেল লোকাল 37213, 37247 । একটি মেমারি হাওড়া লোকাল ও একটি হাওড়া মেমারি লোকাল । একটি ব্যান্ডেল কাটোয়া ও একটি কাটোয়া ব্যান্ডেল । একটি বর্ধমান ব্যান্ডেল লোকাল ও একটি ব্যান্ডেল বর্ধমান লোকাল ।

আরও পড়ুন :চন্দননগরে ইলেকট্রনিক ইন্টারলকিং সিস্টেম চালু, বাতিল বেশ কিছু ট্রেন

পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী জানান, ব্যান্ডেলে যে নতুন ইন্টারলকিংয়ের যে কাজ হয়েছে, সেই কাজে কয়েকটি পয়েন্টে সামান্য সমস্যা দেখা দিয়েছে চেকিংয়ের সময় । এমন ধরনের বড় কাজ বিশ্বে প্রথম, এমন কাজ আগে হয়নি । বহু মানুষের নিরাপত্তা জড়িত রয়েছে । তাই যে সমস্যাগুলি দেখা দিচ্ছে, সেগুলি ঠিক করতে কিছু ট্রেন বাতিল করা হচ্ছে । একটা নির্দিষ্ট সময়ে যখন মেল ও এক্সপ্রেস ট্রেন কম সেই সময়ে বন্ধ রাখা হচ্ছে । সেই সময়টা সমস্যাগুলি দেখা হবে ।

ABOUT THE AUTHOR

...view details