পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

"বড়মার মৃত্যু নিয়ে রাজনীতি চলছে" : দিলীপ ঘোষ

"বড়মা এবং মতুয়া সমাজকে রাজনীতির মধ্যে নিয়ে এসেছে তৃণমূল। যদিও রাজনীতি করে মতুয়া সমাজের কোনও উন্নয়ন হয়নি। বরং ক্ষতি হয়েছে। তাঁদের নিজেদের মধ্যেই বিভেদ তৈরি হয়েছে। আমরা চাই বড়মাকে নিয়ে আর যেন রাজনীতি না হয়। তিনি সবার কাছে শ্রদ্ধেয়। আমরা চাই তার শেষকৃত্য যেন ভালভাবে হয়।"

By

Published : Mar 6, 2019, 10:08 PM IST

দিলীপ ঘোষ

হুগলি, ৬ মার্চ : বড়মার মৃত্যু নিয়ে রাজনীতি করছে রাজ্যের শাসকদল। আজ হুগলিতে "শক্তিকেন্দ্র প্রমুখ সম্মেলন"-এ একথা বলেন BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

তিনি আরও বলেন, "বড়মা এবং মতুয়া সমাজকে রাজনীতির মধ্যে নিয়ে এসেছে তৃণমূল। যদিও রাজনীতি করে মতুয়া সমাজের কোনও উন্নয়ন হয়নি। বরং ক্ষতি হয়েছে। তাঁদের নিজেদের মধ্যেই বিভেদ তৈরি হয়েছে। আমরা চাই বড়মাকে নিয়ে আর যেন রাজনীতি না হয়। তিনি সবার কাছে শ্রদ্ধেয়। আমরা চাই তার শেষকৃত্য যেন ভালভাবে হয়।"

দিলীপবাবু আজ রাফাল নথি চুরি প্রসঙ্গে বলেন,"কংগ্রেস চায় না দেশ শক্তিশালী হোক। পাঁচ বছর আগে বিমানের দাম কম ছিল। তাহলে তখন কংগ্রেস কিনল না কেন? নিজেদের স্বার্থে দেশের সেনাকে দুর্বল করে রেখেছিল কংগ্রেস। মোদি দেশের সেনাকে শক্তিশালী করেছেন।"

উল্লেখ্য, ফুসফুসে সংক্রমণজনিত কারণে গুরুতর অসুস্থ অবস্থায় গত ২৮ ফেব্রুয়ারি বড়মাকে কল্যাণী JNM হাসপাতালে ভরতি করা হয়েছিল। পরে অবস্থার অবনতি হলে তাঁকে কলকাতায় SSKM হাসপাতালে স্থানান্তরিত করা হয়। গতকাল সেখানেই রাত ৮টা ৫২ মিনিটে মারা যান তিনি। গতকাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, রাষ্ট্রীয় মর্যাদায় বড়মা শেষকৃত্য হবে।

কাল বিকেল চারটে নাগাদ বড়মার শেষকৃত্য হবে। মুখাগ্নি করবেন ছোটো ছেলে মঞ্জুলকৃষ্ণ ঠাকুর। আজ একথা জানান শান্তনু ঠাকুর।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details