পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 13, 2019, 11:53 AM IST

Updated : Apr 13, 2019, 3:40 PM IST

ETV Bharat / state

ভোট শুরু হতেই সবার ব্যাটারি ডাউন হয়ে গেছে : দিলীপ

গতকাল হুগলিতে BJP প্রার্থী লকেট চ্যাটার্জির নির্বাচনী সভায় তৃণমূল কংগ্রেস নেতৃত্বকে আক্রমণ করলেন দিলীপ ঘোষ। রবীন্দ্রনাথ ঘোষ ও অনুব্রত মণ্ডলকে কটাক্ষ করে তিনি বলেন, "TMC- র দুটো জোকার আছে। একটা কোচবিহারে, আরেকটা বীরভূমে। ভালো কমেডিয়ান।"

ফাইল ফোটো

হুগলি, 13 এপ্রিল : "মজার ব্যাপার হল কাল (বৃহস্পতিবার) ভোট শুরু হতেই সবার ব্যাটারি ডাউন হয়ে গেছে।" গতকাল হুগলিতে BJP প্রার্থী লকেট চ্যাটার্জির হয়ে নির্বাচনী সভায় তৃণমূলকে কটাক্ষ করে একথা বলেন দিলীপ ঘোষ।

তৃণমূলের কোচবিহার ও বীরভূমের জেলা সভাপতি যথাক্রমে রবীন্দ্রনাথ ঘোষ ও অনুব্রত মণ্ডলকে ব্যঙ্গ করে তিনি বলেন, "TMC- র দুটো জোকার আছে। একটা কোচবিহারে, আরেকটা বীরভূমে। ভালো কমেডিয়ান। যখন সাংবাদিকদের কাছে খবর থাকে না তখন ওদের ইন্টারভিউ দেখায়। লোকে খুব মজা পায়। সবাই বিনা পয়সায় কমেডি দেখে। তারা খুব ডায়ালগ মারে। কিন্তু কাল (বৃহস্পতিবার) থেকে রবিবাবুর ডায়ালগ পুরোপুরি বন্ধ। কারণ যে দুটো আসনে ভোট হয়েছে - আলিপুরদুয়ার ও কোচবিহার - এই দুটো আসনই BJP জিতছে। ভোটের দিন সকাল থেকেই রবিবাবু বলছেন, "আমাদের ভোট দিতে দিচ্ছে না। BSF বাধা দিচ্ছে। আমরা আবার ভোট চাই।"

দিলীপবাবু আরও বলেন, "পঞ্চায়েতের নির্বাচনের সময় আপনারা রোজ মনোনয়ন জমা দিতে যেতেন, হাত, পা ভেঙে, মাথা ফাটিয়ে চলে আসতেন। আমাদের কর্মীরা রোজ গিয়ে রাজ্য নির্বাচন কমিশনের সামনে ধরনা দিত, ঘেরাও করত, ভাষণ দিত। কিন্তু কেউ কথা শুনত না। এই রবি ঘোষ, পার্থ চ্যাটার্জিরা বলেছিল BJP-র তো লোক নেই। নমিনেশন কে করবেন ? দিদিমণি বলেছিলেন, আমি কি লোক দিয়ে দেব? আমি কি রান্না করে দিয়ে আসব? " মমতার উদ্দেশে দিলীপবাবু বলেন, "দিন আসছে, আপনাকে কালীঘাটে রান্নাই করতে হবে।"

শুনুন বক্তব্য়

দিলীপবাবু বলেন, "সেন্ট্রাল ফোর্স চকচকে রাইফেল ও হাতে লাঠি নিয়ে দাঁড়িয়ে থাকবে। যদি দিদির কোনও ভাই আপনাদের বুথে এসে ভয় দেখায়, ধমকায় বা বাড়িতে গিয়ে ভোটার কার্ড চায় তার নামটা আমায় দেবেন, ইলেকশন কমিশনকে দেবেন। আর যদি বুথে এসে গন্ডগোল করার ও ভোট লুট করার চেষ্টা করে তাহলে হয় লাঠি খেতে হবে, নয় গুলি খেতে হবে। সেন্ট্রাল পুলিশের মার দিদির পুলিশের মতো ধীরে ধীরে নয়। যারা বলেছেন পঞ্চায়েতের মতো ভোট করবেন, ভুলে যান স্বপ্ন দেখা। এই ভোট সেরকম হবে না। এটা মোদির ভোট হবে।"

BJP-র কাজের খতিয়ান দিয়ে দিলীপবাবু বলেন, "ভারতীয় জনতা পার্টি সাধারণ মানুষের পক্ষে আছে। গণতন্ত্রের পক্ষে আছে। যারা অত্যাচারিত তাদের পক্ষে আছে। তাই নরেন্দ্র মোদি দিল্লিতে বসেই গরিব মানুষের কথা ভেবেছেন। গরিব মায়েদের জন্য গ্যাসের ব্যবস্থা করেছেন। আজকে 7 কোটি বাড়িতে গ্যাস পৌঁছে গেছে। গরিব মানুষদের মাথার উপর পাকা ছাদের জন্য মোদি আবাস যোজনা করেছেন। কোটি, কোটি বাড়ি তৈরি হয়েছে। কিন্তু দিদির ভাইরা সেই টাকা চুরি করার জন্য অনেকে বাড়ি পাচ্ছে না।"

Last Updated : Apr 13, 2019, 3:40 PM IST

ABOUT THE AUTHOR

...view details