পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 24, 2019, 3:06 PM IST

Updated : Jul 24, 2019, 4:58 PM IST

ETV Bharat / state

পঞ্চায়েত সমিতির সভাপতির বাড়িতে বোমাবাজি, অভিযুক্ত CPI(M)-BJP

তৃণমূল নেতা তথা পঞ্চায়েত সমিতির সভাপতির বাড়িতে বোমাবাজির অভিযোগ উঠল CPI(M) এবং BJP-র বিরুদ্ধে । হুগলি গোঘাটের 1 নম্বর পঞ্চায়েতের বুইটা গ্রামের ঘটনা ।

বোমাবাজি

গোঘাট, 24 জুলাই : তৃণমূল নেতা তথা পঞ্চায়েত সমিতির সভাপতির বাড়িতে বোমাবাজির ৷ অভিযোগ উঠল CPI(M) এবং BJP-র বিরুদ্ধে । হুগলি গোঘাটের 1 নম্বর পঞ্চায়েতের বুইটা গ্রামের ঘটনা ।

গতরাতে গোঘাটে খুন হয়ে যাওয়া তৃণমূল কর্মীর দেহ সৎকার করে রাত 11টা নাগাদ বাড়ি ফেরেন গোঘাট 1 নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি মনোরঞ্জন পাল ৷ সেসময় তাঁর বাড়িতে একদল দুষ্কৃতী বোমাবাজি করে বলে অভিযোগ ৷ খবর পেয়ে ঘটনাস্থানে যায় গোঘাট থানার পুলিশ ৷

মনোরঞ্জনবাবু বলেন, "এলাকায় ভীতি ছড়াতে BJP এবং CPI(M) একযোগে এই বোমাবাজি করেছে । তারা বেছে বেছে এলাকার তৃণমূল নেতাদের বাড়িতে হামলা করেছে যাতে এলাকা দখল করা যায় ।"

দেখুন ভিডিয়ো

এই অভিযোগ অস্বীকার করে গোঘাটের CPI(M) নেতা ভাস্কর রায় বলেন, "আমরা বোমার রাজনীতি করি না । আমরা ওই এলাকায় ভোট পেয়েছি মাত্র ১৭টা ৷ আমাদের ওখানে পার্টি অফিসটাই এখনও খুলতে পারিনি । সভাপতির পদ নিয়ে ওদের নিজেদের মধ্যেই দ্বন্দ্ব আছে । ওদের গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই এঘটনা ঘটেছে ৷"
স্থানীয় BJP-র মণ্ডল সভাপতি শিশির রায় বলেন, "BJP এই ঘটনার সঙ্গে জড়িত নয় । এটা ওদের গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই ঘটেছে ।"

Last Updated : Jul 24, 2019, 4:58 PM IST

ABOUT THE AUTHOR

...view details