পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

দিলীপ ঘোষের সামনেই বিক্ষোভ দলীয় কর্মীদের

হুগলির বিজেপি সভাপতি গৌতম চট্টোপাধ্যায় ও বিজেপি রাজ্য সম্পাদক দীপাঞ্জন গুহকে পদ থেকে সরানোর দাবিতে বিক্ষোভ দেখান দলীয় কর্মী ও সমর্থকরা ।

By

Published : Jun 4, 2021, 7:46 PM IST

Updated : Jun 4, 2021, 8:19 PM IST

bjp workers protest in front of west Bengal bjp president dilip ghosh
বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সামনেই বিক্ষোভ দলীয় কর্মীদের

চুঁচুড়া, 4 জুন : বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সামনে বিক্ষোভ বিজেপি কর্মী ও সমর্থকদের । শুক্রবার চুঁচুড়ায় হুগলি সাংগঠনিক জেলা কার্যালয়ে কর্মী ও সমর্থকদের নিয়ে বৈঠক করছিলেন বিজেপি নেতৃত্বরা । সেই সময় কার্যালয়ে ভিতরেই স্লোগান দিয়ে বিক্ষোভ দেখানো হয় । জেলা সভাপতি গৌতম চট্টোপাধ্যায় ও বিজেপি রাজ্য সম্পাদক দীপাঞ্জন গুহকে পদ থেকে সরানোর দাবি জানান কর্মীরা ।

পাণ্ডুয়া মণ্ডলের বেশ কিছু নেতা ও কর্মী এই বিক্ষোভে সামিল হন । তাঁদের অভিযোগ, হুগলি লোকসভা এলাকায় এই পরাজয় জেলা নেতৃত্বের জন্যই । গৌতম চট্টোপাধ্যায় ও দীপাঞ্জন গুহ দূর হটো, এই বলে স্লোগান তোলেন তাঁরা । এই জেলা কমিটিকে বরখাস্ত করার দাবি জানানো হয় রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে ।

বৈচির বিজেপি নেতা দেবপ্রসাদ চক্রবর্তী বলেন, "গৌতম চট্টোপাধ্যায় ও দীপাঞ্জন গুহ তৃণমূল পার্টি অফিস থেকে বেরিয়ে মতামত দেন । অসভ্য বর্বর । ওঁদের বিজেপির পার্টির সংবিধানটা জানা নেই । ওঁরা হুগলিকে শূন্য করে দিয়েছে । টাকা খেয়ে প্রমোটারদের টিকিট দিয়েছে ওঁরা । আজ 34 বছর ধরে বাড়ি ছাড়া হয়ে মামলায় অভিযুক্ত হয়ে রয়েছি । আজও পুরানো কর্মীদের সম্মান দেওয়া হয়নি ।’’

দিলীপ ঘোষের সামনেই বিক্ষোভ দলীয় কর্মীদের

আরও পড়ুন : চুঁচুড়া ধান গবেষণা কেন্দ্রে অবাধে চলছে চুরি ও অসামাজিক কাজ, নির্বিকার প্রশাসন

দিলীপ ঘোষ কার্যালয় থেকে বেরবার সময় আবারও বিক্ষোভ দেখানো হয় । এবিষয়ে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন, "যারা বিক্ষোভ দেখাচ্ছেন তাঁদের ক্ষোভ থাকতেই পারে । কিন্তু এভাবে দেখাতে পারেন না ৷ এরা দলের ভালো চান না । এদের মধ্যে তৃণমূলের মদতপুষ্ট কিছু কর্মী রয়েছেন । তোলাবাজি সিন্ডিকেট কখনওই সমর্থন করব না । তা যেকোনও দলেরই হোক না কেন । কিছু তৃণমূলের লোকজন দলে থেকে আমাদের কর্মীদের উস্কানি দিচ্ছে । সিসিটিভি ফুটেজ দেখে শোকজ় করা হবে দলের কর্মী- নেতাদের ।"

Last Updated : Jun 4, 2021, 8:19 PM IST

ABOUT THE AUTHOR

...view details