পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 5, 2020, 8:46 PM IST

ETV Bharat / state

"অমিত শাহ-র টাকে চুল গজালেও বাংলায় BJP-র মুখ্যমন্ত্রী হবে না"

তৃণমূলের সাংসদের দাবি, বাঁকুড়া ও হুগলি মিলিয়ে মোট 30 টি আসনই তৃণমূল জিতবে । বলেন, "নরেন্দ্র মোদির নেতৃত্বে পশ্চিমবঙ্গে সরকার হতে পারে না । আমি বাঁকুড়ায় ঘুরে সংগঠন তৈরি করেছি । আজকে তাঁকে (অমিত শাহকে) ভয়ে বাঁকুড়া দৌড়াতে হচ্ছে ।"

কল্যাণ বন্দ্যোপাধ্যায়
কল্যাণ বন্দ্যোপাধ্যায়

হুগলি, 5 নভেম্বর : "অমিত শাহর মাথার টাকে চুল গজালেও গজাতে পারে । কিন্তু পশ্চিমবঙ্গে কখনও BJP -র মুখ্যমন্ত্রী হবে না ।" বাঁকুড়ার আদিবাসী পরিবারে অমিত শাহ-র মধ্যাহ্নভোজের প্রসঙ্গে আজ এইভাবেই নিজের প্রতিক্রিয়া জানালেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় ।

কল্যাণবাবু বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায়ের মৃত্য়ুঘণ্টা বাজানোর আগে নিজের (অমিত শাহর) মৃত্যু ঘণ্টা না বেজে যায় । বাঁকুড়ার সভায় তিনি বলেছেন নরেন্দ্র মোদির নেতৃত্বে পশ্চিমবঙ্গে সরকার হবে । তাহলে তিনি কী বলতে চাইছেন ? নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী পদ ত্যাগ করে পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রী হবেন ? না উলটোটা হবে ? নরেন্দ্র মোদির জুতো নিয়ে এসে মুখ্যমন্ত্রীর চেয়ারে রেখে অন্য কাউকে দিয়ে রাজ্য শাসন করবেন ?"

তৃণমূলের সাংসদের দাবি, বাঁকুড়া ও হুগলি মিলিয়ে মোট 30 টি আসনই তৃণমূল জিতবে । বলেন, "নরেন্দ্র মোদির নেতৃত্বে পশ্চিমবঙ্গে সরকার হতে পারে না । আমি বাঁকুড়ায় ঘুরে সংগঠন তৈরি করেছি । আজ তাঁকে (অমিত শাহকে) ভয়ে বাঁকুড়া দৌড়াতে হচ্ছে । বুঝে গেছেন বাঁকুড়ায় হবে না । বাঁকুড়ার 12 টি আসনের সবক'টি আসনেই জিতব । এরপর অমিত শাহ দৌড়ে আসবে হুগলির কোনও একটি জায়গায় ।"

বাঁকুড়া ও হুগলি মিলিয়ে মোট 30 টি আসনই তৃণমূল জিতবে, তাবি কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের

আরও পড়ুন : কলাপাতায় ভাত-ডাল-পোস্তয় মধ্যাহ্নভোজ অমিত শাহ-র

দলিত প্রসঙ্গে কল্যাণবাবু বলেন, "দলিত প্রেম দেখাচ্ছো ভাই । কত দলিত মহিলাকে ধর্ষণ করেছে অমিত শাহর ভাইয়েরা (BJP-র ভাইয়েরা) তার কোনও ঠিক আছে ! দলিতদের উপর অত্যাচার উত্তরপ্রদেশের সবথেকে বেশি, রিপোর্ট অনুযায়ী 11 হাজার 800 । সেখানে পশ্চিমবঙ্গে সংখ্যাটা 119 । মমতা বন্দ্যোপাধ্যায় যা কাজ করেছেন দলিতদের জন্য, জীবনে কোনওদিন অমিত শাহ ভাবতে পারবেন না ।"

ABOUT THE AUTHOR

...view details