পশ্চিমবঙ্গ

west bengal

সাদা পায়রা উড়িয়ে ভোট প্রচার শুরু বিজেপি প্রার্থীর

By

Published : Mar 27, 2021, 5:49 PM IST

চাঁপদানি বিধানসভা এলাকায় বিজেপি কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে ঘোড়ার চড়ে প্রচার শুরু করেন দিলীপ সিং ৷ ঢাক, উলুধ্বনি ও শঙ্খধ্বনি দিয়ে শুরু হয় প্রচার ৷

chapadani
বিজেপি প্রার্থীর ভোট প্রচার শুরু

চাঁপাদানি, 27 মার্চ : সাদা পায়রা উড়িয়ে নিজের ভোট প্রচার শুরু করলেন চাঁপাদানির বিজেপি প্রার্থী ৷ এবার ওই কেন্দ্র থেকে ভোটে লড়ছেন দিলীপ সিং ৷ প্রচারের প্রথম দিন থেকেই জয়ের বিষয়ে আশাবাদী তিনি ৷

প্রথম দফার নির্বাচনে বেশ কিছু জায়গা থেকে অশান্তির খবর পাওয়া গেছে ৷ তাই শান্তির বার্তা দিতে সাদা পায়রা উড়িয়ে প্রচার শুরু চাঁপদানির বিজেপি প্রার্থীর। মন্দিরে পুজোও দেন তিনি ৷ ওই কেন্দ্রে তৃণমূল প্রার্থী অরিন্দম গুই এবং সংযুক্ত মোর্চা সমর্থিত কংগ্রেস প্রার্থী আব্দুল মান্নান।

আরও পড়ুন-নন্দীগ্রামের বিজেপি নেতাকে ফোন করে সাহায্য চাইছেন মমতা ?

চাঁপদানি বিধানসভা এলাকায় বিজেপি কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে ঘোড়ার চড়ে প্রচার শুরু করেন দিলীপ সিং ৷ ঢাক, উলুধ্বনি ও শঙ্খধ্বনি দিয়ে শুরু হয় প্রচার ৷ তিনি বলেন, "প্রথম দফার ভোটে যেভাবে সংবাদমাধ্যম থেকে ভোটাররা আক্রান্ত হয়েছে তা অত্যন্ত দুর্ভাগ্য ও নিন্দাজনক।" বাদবাকি যে সাত দফার ভোট রয়েছে তা যেন শান্তিপূর্ণ হয় সেই কারণেই পায়রা উড়িয়ে শান্তির বার্তা দিতে চাইলেন তিনি।

তিনি আরও বলেন, "সিপিএমের 34 বছর ও তৃণমূলের গত 10 বছরে সারা পশ্চিমবঙ্গে কোনও উন্নয়ন হয়নি ৷ বিভিন্ন কলকারখানা বন্ধ হয়ে পড়ে রয়েছে। তাই মানুষ আমাদের সঙ্গেই আছে। 2021 এর বিধানসভা নির্বাচনে মানুষ দিকে দিকে বিজেপি প্রার্থীদের জয়ী করবে এবং এই কেন্দ্র থেকে আমিও জয়ের ব্যাপারে 100 শতাংশ নিশ্চিত।"

ABOUT THE AUTHOR

...view details