পশ্চিমবঙ্গ

west bengal

ভাড়াবাড়ি থেকে অন্তঃসত্ত্বার মৃতদেহ উদ্ধার, পলাতক স্বামী

By

Published : Jun 24, 2020, 3:18 AM IST

অন্তঃসত্ত্বাকে খুনের অভিযোগ ৷ স্বামী পলাতক ৷ মুখে বালিশ চাপা দিয়ে তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ ৷ হুগলির হরিপালের ঘটনা।

haripal murder
মুখে বালিশ চাপা দিয়ে খুনের ঘটনায় চাঞ্চল্য

হুগলি, 24 জুন : ভাড়াবাড়ি থেকে এক অন্তঃসত্ত্বা যুবতির মৃতদেহ উদ্ধার করল পুলিশ৷ নাম শিউলি বসু(24) ৷ বাড়ি গোপীনগর এলাকার সন্তোষী মাতলা এলাকায়।

হরিপালের গোপীনগর বর্মণপাড়ায় ভাড়াবাড়িতে থাকত তারকেশ্বরের সৌরেন্দ্রনাথ বালা। শিউলির সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সৌরেন্দ্রর। লকডাউন চলাকালীন ফেব্রুয়ারি মাসে স্থানীয় একটি মন্দির তারা বিয়ে করে। এরপর গতরাতে বর্মণপাড়ার ভাড়াবাড়ির তালা ভেঙে পুলিশ মুখে বালিশ চাপা ও নিকোপ্লাস্ট লাগানো অবস্থায় শিউলির মৃতদেহ উদ্ধার করে । ঘটনার পর থেকে পলাতক স্বামী সৌরেন্দ্রনাথ বালা। মৃতের পরিবার খুনের অভিযোগ দায়ের করেছে৷ তার ভিত্তিতে অভিযুক্ত স্বামীর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, তারকেশ্বর বাসিন্দা সৌরেন্দ্র বালা পেশায় বেসরকারি ব‍্যাঙ্কের ফিল্ড কর্মী। হরিপালের বর্মণপাড়ায় ভাড়া থাকত ৷ ভাড়া থাকাকালীন শিউলি বসুর সাথে সম্পর্ক গড়ে ওঠে৷ লকডাউনের মধ‍্যেই ফেব্রুয়ারি মাসে তারা বিয়ে করে। সম্প্রতি শিউলি গর্ভবতী হয়। সোমবার শিউলির বাপেরবাড়ি যাওয়ার কথা ছিল। শিউলির বাবা বিদেশ বসু জামাইকে বারংবার ফোন করলেও, সে যাওয়ার নাম করে অনেকটা সময় কাটায়। অনেকটা সময় হয়ে গেলেও মেয়ে-জামাই না আসায় বিকেলে বিদেশ বর্মণ পাড়ার ভাড়াবাড়িতে গিয়ে দেখেন, দরজা বাইরে থেকে তালা মারা এবং ঘরের ভিতরে শুধু পা দেখা যাচ্ছিল।

এই অবস্থায় হরিপাল থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে । মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়। তদন্ত শুরু করেছে পুলিশ।



ABOUT THE AUTHOR

...view details