পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 14, 2020, 2:55 PM IST

ETV Bharat / state

BJP কর্মীকে মারধর ও বাড়ি ভাঙচুরের অভিযোগ , অভিযুক্ত তৃণমূল

গতকাল রাতে বেশ কয়েকজন দুষ্কৃতী BJP কর্মীর বাড়িতে ঢোকে । প্রত্যেকের মুখ মাস্কে ঢাকা ছিল । এরপর তারা ভাঙচুর চালায় ৷ ঘরের সব জিনিস ভেঙে দেওয়া হয় ৷ মহিলা ও পুরুষ সদস্যদের মারধর করা হয় বলে অভিযোগ ৷

Hooghly
Hooghly

শ্রীরামপুর , 14 সেপ্টেম্বর : BJP করার অপরাধে BJP কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে । জাঙ্গিপাড়া থানার মুন্ডলিকা রায়পাড়ার ঘটনা । গতকাল রাতে এলাকার BJP কর্মী মেঘনাথ রায়ের বাড়িতে চড়াও হয়ে গাড়ি , বাড়ি , টিভি , আসবাবপত্র ভাঙচুরের অভিযোগ উঠল ৷ এমনকী , পরিবারের মহিলাদের উপর হামলা চালানো হয় বলে অভিযোগ । আহত অবস্থায় একজনকে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে ভরতি করা হয়েছে ।পরিবারের অভিযোগ , তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে ৷ যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল ৷

গতকাল রাতে বেশ কয়েকজন দুষ্কৃতী BJP কর্মীর বাড়িতে ঢোকে । প্রত্যেকের মুখ মাস্কে ঢাকা ছিল । এরপর তারা ভাঙচুর চালায় ৷ ঘরের সব জিনিস ভেঙে দেওয়া হয় ৷ মহিলা ও পুরুষ সদস্যদের মারধর করা হয় ।
জাঙ্গিপাড়া মণ্ডলের সহ সভাপতি মেঘনাথ রায়ের অভিযোগ , গত রাতে তিনি যখন বাইক নিয়ে বাড়ি ফিরছিলেন , তখন তাঁর পিছু নেয় কয়েকজন । এরপর বাড়িতে ঢুকে তান্ডব চালায় । আমার জেঠুর ছেলের ধানের ব্যবসা আছে ৷ সেখানে ভাঙচুর করে ৷ মারধরও করে । তাঁর দাদা মনোজ রায়কে আহত অবস্থায় প্রথমে আইয়া হাসপাতাল , পরে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে নিয়ে যাওয়া হয় । দুষ্কৃতীরা প্রত্যেকেই তৃণমূল আশ্রিত । BJP করার জন্যই তার উপর হামলা হয় বলে তিনি অভিযোগ করেন । তিনি বলেন , BJP করি বলেই এইভাবে অত্যাচার করছে দুষ্কৃতীরা । দুষ্কৃতীদের সকলকেই চেনেন তিনি । তারা তৃণমূল করে ।

তৃণমূলের প্রবীর ঘোষাল বলেন , “BJP নিজেদের অন্তর্দ্বন্দ্ব আমাদের ঘাড়ে চাপাতে চাইছে । মানুষ এটা দেখছে ৷ তারাই এর বিচার করবে ।”

শ্রীরামপুর সাংগঠনিক জেলার সভাপতি শ্যামল ঘোষ বলেন , “BJP জাঙ্গিপাড়ায় যত শক্তিশালী হচ্ছে , তত তৃণমূল আতঙ্কে ভুগছে । যেহেতু কয়েকদিন আগে সায়ন্তন বসু ও ভারতী ঘোষ এসেছিল , তাই আমাদের আটকানোর জন্য আমাদের কর্মীদের উপর হামলা চালাচ্ছে । এমন ভাবে মনোজ রায়কে মেরেছে যে গুরুতর আহত অবস্থায় ভরতি আছে । আর আমাদের কোনও গোষ্ঠী দ্বন্দ্ব নেই। তৃণমূল এসব বলে চাপা দেওয়ার চেষ্টা করছে । নিজেরা বাঁচতে চাইছে ।”

ABOUT THE AUTHOR

...view details