পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 1, 2022, 10:58 PM IST

ETV Bharat / state

Domestic Violence against Police: বধূ নির্যাতনের অভিযোগে হাইকোর্টের দ্বারস্থ ওসি'র স্ত্রী

রক্ষকই ভক্ষক ৷ বধূ নির্যাতনে অভিযুক্ত খোদ পুলিশ অফিসার ৷ পুরশুড়া থানার ওসি(Domestic Violence against Police)৷ অফিসারের বিরুদ্ধে এহেন অভিযোগ এনেছেন তাঁর স্ত্রী ৷

hooghly
অভিযুক্ত ওসি

হুগলি, 1 অগস্ট: বধূ নির্যাতনের অভিযোগ উঠল খোদ পুলিশের বিরুদ্ধে ৷ হুগলি গ্রামীণ পুরশুড়া থানার ওসি-র বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে থানার দ্বারস্থ হলেন তাঁর স্ত্রী(allegation of domestic violence against oc of police)। অভিযুক্ত পুলিশ অফিসারের নাম আসরাফ আলি মোল্লা । দ্বিতীয় স্ত্রী বনশ্রী হাজরা স্বামীর বিরুদ্ধে বধূ নির্যাতনের মামলা করেন । ঘটনার সূত্রপাত 2016 সালে প্রথম বিয়ে লুকিয়ে আসরাফ আলি মোল্লা বিয়ে করেন আসানসোল বার্নপুরে বনশ্রীদেবীকে ।

বিয়ের পরের বছর তাঁদের একটি পুত্র সন্তানও হয় । 2018 সালে বনশ্রী জানতে পারেন আসরাফ বিবাহিত এবং তাঁর আগের পক্ষের সন্তান আছে । এরপর বেশ কিছুদিন তাঁদের মধ্যে যোগাযোগ বন্ধ হয়ে যায় । টাকা দিয়ে মিউচুয়াল করার কথা থাকলেও তা মানেননি আসরাফ । এরপর সিঙ্গুর থানায় অভিযোগ দায়ের করেন বনশ্রী ।

আরও পড়ুন :বধূ নির্যাতনের অভিযোগে গ্রেফতার শুভশ্রীর জামাইবাবু

পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে থানায় দেখা করতে ডেকে বালিশ চাপা দিয়ে বনশ্রীকে মেরে ফেলার চেষ্টা করেন ওই অফিসার । স্থানীয় থানা বিষয়টিকে কোনও গুরুত্ব না-দেওয়ায় হাইকোর্টের দ্বারস্থ হন মহিলা । পুলিশ অফিসারের আগাম জামিনের আবেদন নাকচ হয়ে গেলেও তাঁকে গ্রেফতার করা হয়নি বলে জানান বনশ্রী । সোমবার সেই মামলায় গোপন জবানবন্দি দিতে চন্দননগর আদালতে আসেন তিনি । তবে এই বিষয়ে যোগাযোগ করার চেষ্টা করা হলেও পাওয়া যায়নি অভিযুক্ত পুলিশ অফিসারকে ।

পুলিশ অফিসার স্বামীর নির্যাতনের বিরুদ্ধে স্ত্রী-র প্রতিক্রিয়া
বনশ্রীদেবী জানান, তাঁর সঙ্গে যে অন্যায় হয়েছে এর বিচার চান । তাঁকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করা হয়েছে এখনও হুমকি দেওয়া হচ্ছে । নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি ৷ তাঁকে নিরাপত্তা দেওয়া ব্যবস্থার কথাও বলেন বনশ্রী ৷ এই কেসে অনেক প্রভাব খাটানো হয় বলে দাবি করেন মহিলা । তাঁর স্বামী আসরাফ আলি পুরশুড়া থানার ওসি ছিলেন । এই ঘটনা সামনে আসতেই তাঁকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয় । সোমবার চন্দননগর আদালতে জবানবন্দি দিতে আসেন সন্তানকে নিয়ে । ছোট সন্তানের কাছ থেকে সহযোগিতা না পাওয়ায় আগামী তিন তারিখ ফের তাঁকে আসতে নির্দেশ দেয় আদালত ৷

আরও পড়ুন :বধূ নির্যাতনের মামলা প্রত্যাহার করছেন বিধায়ক খগেশ্বর রায়ের পুত্রবধূ

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details