পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Bandel Railway Station : ব্যান্ডেল স্টেশন বন্ধের কারণে, সমস্যায় যাত্রী থেকে ব্যবসায়ীরা

সাময়িকভাবে বন্ধ ব্যান্ডেল জংশন স্টেশন ৷ যে কারণে চরম সমস্যায় পড়তে হচ্ছে নিত্যযাত্রী থেকে সাধারণ মানুষদের। আজ অর্থাৎ শুক্রবার থেকে বন্ধ হাওড়া-বর্ধমান মেন লাইনের ব্যান্ডেল স্টেশন ৷ এদিন থেকে আগামী 26 মে পর্যন্ত 4 ঘণ্টা বন্ধ থাকবে ট্রেন (agitation on train service block) ।

By

Published : May 13, 2022, 7:46 PM IST

Bandel Railway Station
বন্ধ ব্যান্ডেল জংশন স্টেশন

ব্যান্ডেল, 13 মে :আগামী দুই সপ্তাহ মেনলাইনে লোকাল ট্রেন বন্ধ ৷ তার জেরে জেরবার যাত্রী, অটোচালক ও সাধারণ ব্যবসায়ীরা (agitation on train service block) ৷

হাওড়া বর্ধমান মেন লাইনের থার্ড লাইন সম্প্রসারণ ও ব্যান্ডেলে রুট রিলে ইন্টারলকিং কেবিন স্থানান্তরিত করার কারণে 13 মে থেকে 26 মে আংশিক সময়ের জন্য এবং 27 থেকে 29 মে সম্পূর্ণ বন্ধ থাকছে ব্যান্ডেল জংশন স্টেশন । 13 মে থেকে 26 মে পর্যন্ত 11টা থেকে বিকেল তিনটে পর্যন্ত 4 ঘণ্টা সমস্ত ট্রেন বন্ধ থাকবে। 27-29 তারিখ পূর্ণদিবস অর্থাৎ 72 ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকবে। বাতিল করা হয়েছে 68টি লোকাল ও 12টি এক্সপ্রেস ট্রেনকে।

আরও পড়ুন :আগামিকাল থেকে বন্ধ ব্যান্ডেল স্টেশন, বাতিল বহু ট্রেন ; ক্ষোভ যাত্রীদের

আর এ কারণে ভোগান্তির মুখে যাত্রীরা ৷ এক যাত্রী জানান, তিনি এদিন সকালে তারকেশ্বর থেকে ফিরছিলেন ধাত্রীগ্রামের দিকে ৷ চুঁচুড়া স্টেশনে টিকিট কাটতে এসে তিনি জানতে পারেন ট্রেন বন্ধ ৷ এরপরই সমস্যায় পড়তে হয় তাঁকে। ঠিক তেমনই সমস্যার মধ্যে পড়তে হয়েছে ব্যান্ডেল স্টেশনের কাছে থাকা অটো চালক থেকে হোটেল মালিকদের।

ট্রেন বন্ধের কারণে, সমস্যায় যাত্রী থেকে ব্যবসায়ীরা

লোকাল ট্রেন বন্ধ হওয়ার ফলে যাত্রীসংখ্যা অনেকটাই কমেছে অটোচালকদের। অনেকেই ট্রেন ধরতে এসে ফিরেও যাচ্ছেন। আবার কেউ অতিরিক্ত ভাড়া দিয়ে গন্তব্যস্থলে পৌঁছচ্ছেন। হোটেল মালিকদের একই সমস্যা ৷ রান্না করা খাবার পড়ে রয়েছে ৷ হোটেলে দেখা নেই ক্রেতাদের। দু'সপ্তাহ ট্রেন বন্ধ থাকার ফলে তাঁরা আরও সমস্যার মধ্যে পড়বে বলে জানান। রেল সূত্রে খবর, সাময়িক সমস্যা হলেও আগামিদিনে সুবিধা হবে রেলযাত্রীদের।

ABOUT THE AUTHOR

...view details