পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 28, 2019, 8:08 PM IST

ETV Bharat / state

পৌরসভার চেয়ারম্যানের ব্যাগে নীল ছবির CD ? ঘেরাও স্থানীয় বাসিন্দাদের

তারকেশ্বরের পাঁচ নম্বর ওয়ার্ডের রাস মঞ্চের মাঠ রয়েছে অঙ্গনওয়াড়ি কেন্দ্র । সেই কেন্দ্রের একটি ঘরে সেখানে ছুটির পর চলত তৃণমূলের ওয়ার্ড কমিটির কাজ । সেখানেই না কি নীল ছবির CD বিক্রির ব্যবসা চলছে । এই অভিযোগে আজ তারকেশ্বর পৌরসভার চেয়ারম্যানকে ঘেরাও করে স্থানীয় বাসিন্দারা ।

tarekeshwar
ছবিটি প্রতীকী

তারকেশ্বর, 28 নভেম্বর : নীল ছবির CD বিক্রির ব্যবসা চলছে এই অভিযোগে আজ তারকেশ্বর পৌরসভার চেয়ারম্যানকে ঘেরাও করে স্থানীয় বাসিন্দারা । তারকেশ্বরের পাঁচ নম্বর ওয়ার্ডের রাস মঞ্চের মাঠ রয়েছে অঙ্গনওয়াড়ি কেন্দ্র । সেই কেন্দ্রের একটি ঘরে সেখানে ছুটির পর চলত তৃণমূলের ওয়ার্ড কমিটির কাজ । কাজের ফাঁকেই সেখানে নীল ছবির CD বিক্রির ব্যবসা চলত বলে অভিযোগ করেছিলেন স্থানীয় বাসিন্দারা । সেই ঘটনায় চেয়ারম্যানের মদত থাকার অভিযোগ ওঠে ।

বিষয়টি এতদিন অভিযোগ হিসেবে থাকলেও আজ চেয়ারম্যান স্বপন সামন্তর ব্যাগের মধ্যে থেকে না কি মেলে নীল ছবির CD । এরপর তাঁকে ঘেরাও করেন স্থানীয় বাসিন্দারা । পরে তারকেশ্বর থানার পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে ।

তবে বিষয়টি অস্বীকার করেছেন স্বপনবাবু । তাঁর পালটা অভিযোগ, যে জায়গাটির কথা বলা হচ্ছে সেখানে আগে তৃণমূল কাজ করত । কিন্তু লোকসভা ভোটের পর তা দখল করে নেয় BJP । তারপর থেকে BJP-র ছেলেরাই সেখানে নীল ছবির ব্যবসা করত । 5 নম্বর ওয়ার্ড কমিটির সেক্রেটারি তথা স্থানীয় তৃণমূল নেতা বিমান অধিকারী বলেন, "সকালে ওখানে স্কুল চলত এবং বাকি সময় 5 নম্বর ওয়ার্ড কমিটির অফিস ছিল । ওখানে দলীয় কোনও কাজ হত না । লোকসভা ভোটের পর সেটি BJP দখল করে নেয় ।"

ABOUT THE AUTHOR

...view details