পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Women Molest: মাদক খাইয়ে যৌন হেনস্তার চেষ্টা দুই বোনকে, গ্রেফতার মহিলা-সহ 3

যুবতীকে মাদক খাইয়ে মাকদ খাইয়ে যৌন নির্যাতনের অভিযোগ (Accused Trying to Molest Women) ৷ মদত দেওয়ার অভিযোগে গ্রেফতার 1 মহিলা ও তার 2 পুরুষ সঙ্গী ৷

By

Published : Jan 10, 2023, 11:06 PM IST

Women Molest
প্রতীকী ছবি

শ্রীরামপুর, 10 জানুয়ারি: পানীয়ের সঙ্গে মাদক খাইয়ে দুই যুবতীকে যৌন হেনস্তার চেষ্টা (molest women by taking drugs in Serampore) ৷ নির্যাতিতারা সম্পর্কে দুই বোন ৷ গ্রেফতার মহিলা সহ দুই পুরুষ সঙ্গী ৷ সোমবার তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে শ্রীরামপুর থানার পুলিশ ৷ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ৷ অভিযুক্ত মহিলা মধুচক্রের মত বেআইনি কার্যকলাপের সঙ্গে যুক্ত ছিলেন বলে জানা গিয়েছে ৷

অভিযোগ, শ্রীরামপুরের ঠাকুরবাড়ির স্ট্রিটের বাসিন্দা অভিযুক্ত মহিলা রবিবার ডানকুনির দুই যুবতীকে নিমন্ত্রণ করেছিলেন । সেই মতোই তাঁর বাড়িতে গিয়েছিলেন দুই যুবতী ৷ এরপরেই দুই বোনকে ঠান্ডা পানীয় দেন অভিযুক্ত ৷ সেই পানীয়ের সঙ্গে মাদক খাইয়ে যৌন হেনস্থার চেষ্টা করা হয় তাঁদের ৷ নির্যাতিতাদের কথায়, দুই যুবক আগে থেকেই ওই মহিলার বাড়ির মধ্যে ছিল ৷ পানীয় খাওয়ার পরেই ওই দুই যুবতী ঘোরের মধ্যে চলে গেলে তাঁদের যৌন হেনস্তার চেষ্টা করেন দুই যুবক ৷ যদিও দুই পরুষকে দেখে চেঁচামেচি শুরু করে দুই যুবতী । তাতে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন । বেগতিক বুঝে অভিযুক্তরা পালিয়ে যায় ।

আক্রান্ত দুই বোনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় । প্রাথমিক চিকিৎসার পর নির্যাতিতারা শ্রীরামপুর থানায় অভিযোগ দায়ের করেন । পুলিশ রবিবার রাতে অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করেছে । তাঁকে জিজ্ঞাসাবাদ করেই অপর দুই পুরুষ অভিযুক্তের খোঁজ পায় পুলিশ ৷ সোমবার বিকালে তাদের শ্রীরামপুর থেকে গ্রেফতার করে । ধৃতদের বাড়ি শ্রীরামপুর থানা এলাকার মাহেশ কলোনিতে । যৌন নির্যাতনের অভিযোগে শ্রীরামপুর আদালতে পেশ করা হয় তিন অভিযুক্তকে । বিচারক তাদের জামিন বাতিল করে, জেল হেফাজতের নির্দেশ দেন । অভিযুক্তদের দাবি, তাদের কে ফাঁসানো হয়েছে। তারা কিছু করেনি।

আরও পড়ুন: ভুয়ো সংস্থার পর্দা ফাঁস, গ্রেফতার কর্ণধার-সহ 14 জন

পুলিশ সূত্রে খবর,অভিযুক্ত মধ্য বয়সি ওই মহিলা ডানকুনির এক পুরুষ বন্ধুর সঙ্গে যোগাযোগ ছিল। তাঁর মেয়েরা রবিবার তার বাড়িতে এসেছিল ৷ পানীয় সঙ্গে মাদক মেশানোর ফলে নেশা হয়ে যায় দুই বোনের । তার মধ্যে অভিযুক্ত মহিলার অপর দুই পুরুষ বন্ধু ঘরেই ছিল। সেখানে যৌন হেনস্থার চেষ্টা করতে যায়। তাতেই এই ঘটনা। এর আগেও মধুচক্রের মত বেআইনি কার্যের সঙ্গে যুক্ত ছিলেন ওই মহিলা। শ্রীরামপুর থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

ABOUT THE AUTHOR

...view details