পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 18, 2021, 1:35 AM IST

ETV Bharat / state

নাবালিকাকে ধর্ষণে বাধা পেয়ে খুনের চেষ্টা যুবকের , পুলিশের ভূমিকা নিয়ে সরব বিজেপি

ভদ্রেশ্বরের এক নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠল চন্দননগরের এক যুবকের বিরুদ্ধে । নির্যাতিতার পরিবারের তরফে ভদ্রেশ্বর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে । ঘটনার পর থেকেই অভিযুক্ত যুবক পলাতক ৷ তার খোঁজ চালাচ্ছে পুলিশ ।

Attempt to kill a minor after physical torture at Bhadreswar in hooghly
নাবালিকাকে শারীরিক নির্যাতনের পর খুনের চেষ্টা

ভদ্রেশ্বর, 18 জুন : প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে শারীরিক অত্যাচার । ওরনা দিয়ে খুন করার চেষ্টা করে নালায় ফেলে দেওয়া হয়। বৃহস্পতিবার সকালে তাকে উদ্ধার করে স্থানীয়রা । তাকে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

ভদ্রেশ্বর থানা এলাকার ওই নির্যাতিতার পরিবারের দাবি, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ ফোনে রিচার্জ করতে বাড়ি থেকে বের হয় ওই নাবালিকা । সেই সময় তাকে বকুবপুর বাঁশ বাগানের কাছ থেকে বাইকে করে তুলে নিয়ে যায় চন্দননগরের পার্থ চৌধুরি । এলাকায় ঘণ্টা নামে পরিচিত সে । ওই নাবালিকাকে মাঝে মধ্যেই উত্যক্ত করত ঘণ্টা । কিন্তু তার প্রস্তাবে সাড়া দেয়নি তাদের মেয়ে । সেই কারণে তাকে তুলে নিয়ে গিয়ে শারীরিক অত্যাচার করে অভিযুক্ত । শুধু তাই নয় গলায় ওড়না পেঁচিয়ে খুন করার চেষ্টাও করে । অত্যাচারে অচৈতন্য হয়ে পড়লে তাকে বকুবপুর বাঁশ বাগানের নালায় ফেলে দেয় ঘণ্টা ৷ বৃহস্পতিবার সকালে নালার কালভার্টের নিচ থেকে স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে ৷ বর্তমানে চুঁচুড়া হাসপাতালে চিকিৎসাধীন ওই নাবালিকা। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে ।

নাবালিকার অভিযোগ, ঘণ্টা নামে ওই যুবক রুমাল চাপা দিয়ে তাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে । বাধা দিলে ঘণ্টা তার গলার ওড়নাটি পেঁচিয়ে টেনে ধরে ৷ সে অজ্ঞান হয়ে যায় । বৃহস্পতিবার সকালে জ্ঞান ফিরলে সাহায্যের জন্য চিৎকার করে । তার পরিবারের তরফে ভদ্রেশ্বর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে । পুলিশ তদন্ত শুরু করেছে । ঘটনার পর থেকেই অভিযুক্ত যুবক পলাতক ৷ তার খোঁজ চালাচ্ছে পুলিশ ।

আরও পড়ুন : মহিলাকে নগ্ন করে মারধর, সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো ভাইরালের অভিযোগ

ওই নির্যাতিতাকে দেখতে স্থানীয় বিজেপি নেতৃত্ব চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে যায়,পরে তারা থানাতেও যায় । বিজেপি সুত্রে খবর শুক্রবার মেয়েটির সঙ্গে দেখা করতে যাবেন হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায় ৷ বিজেপি নেতা দীপাঞ্জন গুহ-র অভিযোগ, "নাবালিকার সঙ্গে যে ধরনের অত্যাচার হয়েছে তা কোনও সভ্য সমাজে হতে পারে ভাবা যায় না ৷ নাবালিকার দুদিন নিখোঁজের পরেও পুলিশের কোনও হেলদোল দেখা যায়নি ৷ আমরা আন্দোলন করাতে পুলিশ বিষয়টি দেখছে ৷ আশা করব পুলিশ প্রশাসন যেন সক্রিয় ভূমিকা নেয় ৷ তদন্ত করে দোষীকে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক ৷ "

ABOUT THE AUTHOR

...view details