পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

ভোটের ফল প্রকাশ পর্যন্ত তৃণমূল সরকারের স্থায়ীত্ব, দাবি দিলীপের

নিজের দলের উপর মমতা বন্দ্যোপাধ্যায়ের এখন আর কোনও নিয়ন্ত্রণ নেই । তাই ভোটের ফল প্রকাশের পরেই রাজ্য তৃণমূল কংগ্রেসের সরকার ভেঙে পড়বে । বলছেন দিলীপ ঘোষ ।

By

Published : May 20, 2019, 6:05 AM IST

Updated : May 20, 2019, 8:15 AM IST

দিলীপ ঘোষ

শিলিগুড়ি, 20 মে : নিজের দলের উপর মমতা বন্দ্যোপাধ্যায়ের এখন আর কোনও নিয়ন্ত্রণ নেই । তাই ভোটের ফল প্রকাশের পরেই রাজ্য তৃণমূল কংগ্রেসের সরকার ভেঙে পড়বে । গতকাল শিলিগুড়িতে বসে এমন দাবি করলেন BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ।

গতকাল লোকসভা ভোটের সপ্তম দফা শেষ হওয়ার পর দিলীপবাবু শিলিগুড়ি ছেড়ে কলকাতা রওনা দেন । কলকাতা যাওয়ার আগে তিনি সাংবাদিক বৈঠক করেন । সেখানে তিনি বলেন, "ভোটের ফল প্রকাশের পরেই রাজ্য তৃণমূল কংগ্রেসের সরকার ভেঙ্গে পড়বে । কারণ মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনও নিয়ন্ত্রণ নেই দলের ওপর । আর সরকার ভেঙ্গে পড়তেই তৃণমূল ছেড়ে অনেকে BJP-তে যোগ দেবেন । ফলে রাজ্যে আরও শক্তিশালী হব আমরা ।"

শুনুন বক্তব্য

এগজ়িট পোল নিয়ে দিলীপবাবুকে প্রশ্ন করা হলে তিনি বলেন, "এগজ়িট পোলে যা দেখানো হচ্ছে সেটা ধ্রুব সত্য নয় । মমতা বন্দ্যোপাধ্যায় যেমন এগজ়িট পোলকে গুরুত্ব দিচ্ছেন না, আমিও তেমন এগজ়িট পোলে বিশ্বাসী নই । কারণ এগজ়িট পোলে বলা হচ্ছে রাজ্যে তৃণমূল কংগ্রেস ২৪টি ও BJP ১৬টি আসন পাবে । যদিও ফল ঘোষণা হলে তা উলটো হবে । আমরা ২৪টি আসন পাব। তৃণমূল ১৬টি পাবে।"

নির্বাচনে সন্ত্রাস নিয়ে দিলীপবাবু বলেন, "আমি শুরুতেই বলেছিলাম রাজ্যে অশান্তি ক্রমেই বাড়বে । সেটাই হল । মারপিট, গুলি, বোমা কিছুই বাদ গেল না । আসলে তৃণমূল হারবে বুঝতে পেরেছে । তাই এই সন্ত্রাস । এই সন্ত্রাস মোকাবিলায় কেন্দ্রীয় বাহিনী উপযুক্ত ব্যবস্থা নিয়েছে। যা আরও আগেই নেওয়া উচিৎ ছিল । তবে কেন্দ্রীয় বাহিনীর এই বিষয়টি এখন ওনার (মমতা বন্দ্যোপাধ্যায়) খারাপ লাগছে । কারণ কেন্দ্রীয় বাহিনী সন্ত্রাসের মোকাবিলা করছে । তাই উনি এখন কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে সোচ্চার হয়েছেন ।"

Last Updated : May 20, 2019, 8:15 AM IST

ABOUT THE AUTHOR

...view details