পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 2, 2023, 4:32 PM IST

ETV Bharat / state

Suvendu Slams Abhishek: অভিষেক 'নাবালক', প্রচারে উত্তরবঙ্গে পৌঁছে কটাক্ষের সুর শুভেন্দুর গলায়

আলিপুরদুয়ারে সভা ছিল তাঁর ৷ বাগডোগরা বিমানবন্দরে নেমে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে 'নাবালক' বলে কটাক্ষ শুভেন্দু অধিকারীর ৷

Suvendu Slams Abhishek
অভিষেকে নাবালক বলে কটাক্ষ শুভেন্দুর

বাগডোগরা বিমানবন্দরে শুভেন্দু অধিকারী

দার্জিলিং, 2 জুলাই: অভিষেক বন্দ্যোপাধ্যায়কে 'নাবালক' বলে কটাক্ষ করলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রবিবার আলিপুরদুয়ার সভায় যোগ দিতে যাওয়ার আগে কলকাতা থেকে বিমানে বাগডোগরা বিমানবন্দরে পৌঁছন তিনি। সেখান থেকে সড়কপথে সভার উদ্দেশ্যে রওনা দেন তিনি। কিন্তু তার আগে বিমানবন্দরে এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে একহাত নেন শুভেন্দু অধিকারী। পাশাপাশি আসন্ন পঞ্চায়েত নির্বাচনে কেন্দ্রীয় বাহিনী নিয়েও মুখ খোলেন তিনি।

এদিন শুভেন্দু অধিকারী বলেন, "2018-তে ভোট লুঠ করে আলিপুরদুয়ার জেলা পরিষদ বিজেপি পেয়েছিল। 2019-এ কোনও কাজে লাগেনি। এই ধরনের নাবালকের মতো কথা সেই বলতে পারে যার কোনও রাজনৈতিক পূর্ব অভিজ্ঞতা নেই। সংগ্রামের মধ্যে দিয়ে আসেনি, শুধুমাত্র পারিবারিক পরিচয়ে নেতা হয়েছেন। আর পুলিশ যার একমাত্র ভরসা।" শাসকদলকে বিঁধে বিরোধী দলনেতা আরও বলেন, "এটা নতুন তৃণমূল কংগ্রেস। এই তৃণমূলের মডেল হচ্ছে কুন্তল, শান্তনু আর অন্যান্য মহিলা নেত্রী যারা ঢুকছে আর বেরোচ্ছে। যদি বাক্স বদল না-করে আর ভোট লুট না-করে তাহলে পিসি-ভাইপোর কোম্পানি আগেই উঠে যাবে। উত্তরবঙ্গের উপর ওদের রাগ।"

কেন্দ্রীয় বাহিনী প্রসঙ্গে শুভেন্দু বলেন, "কেন্দ্রীয় বাহিনী এসেছে মহামান্য আদালতের রায়ে। তাই কেন্দ্রীয় বাহিনী কোথায় থাকবে সেটা বিচারপতির বেঞ্চে রয়েছে। আমরা দফায় ইচ্ছুক নই, আমরা কেন্দ্রীয় বাহিনীর মোতায়েনের উপর জোর দিচ্ছি। প্রত্যেক বুথ, প্রত্যেক সেক্টরে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন চাই। শান্তিপূর্ণভাবে নির্বাচনী বিশ্বাসী। মুখ্যমন্ত্রী এই নির্বাচনেও খালি রক্ত চান ৷" আগামিকাল, সোমবার ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভার ডাবগ্রাম 2 নম্বর অঞ্চলে ঠাকুরনগরে শুভেন্দু অধিকারীর জনসভা রয়েছে ৷

উল্লেখ্য, কিছুদিন আগে কলকাতার ধরনা মঞ্চ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কটাক্ষ করেছিলেন। মুখ্যমন্ত্রীকে বলতে শোনা গিয়েছিল, "ওহে নন্দলাল, 1200 টাকার গ্যাসে ফুটছে বিনা পয়সার চাল।" মুখ্যমন্ত্রীর সেই স্লোগান বেশ জনপ্রিয় হয়। আজ বিধানসভার বিরোধী দলনেতা মমতার সেই স্লোগান ধার করে মূল্যবৃদ্ধি নিয়ে মুখ্যমন্ত্রীকে কাঠগড়ায় তোলেন। বিরোধী দলনেতা টুইটে লেখেন, "আরে ও নন্দলাল, গরীব মানুষের পাতে কি জুটবে শুধু নুনের সঙ্গে মোদিজির দেওয়া বিনা পয়সার চাল?"

আরও পড়ুন:'রাজীবা সিনহা মাতাল, মমতার বাড়ির পোষ্য'; নৈহাটিতে তীব্র আক্রমণ শুভেন্দুর

ABOUT THE AUTHOR

...view details