পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 3, 2020, 8:03 PM IST

ETV Bharat / state

মমতার মিছিল পেইড শো, অভিযোগ রাজু বিস্তার

শিলিগুড়িতে মুখ্যমন্ত্রীর মিছিল প্রসঙ্গে দার্জিলিঙের সাংসদ রাজু সিং বিস্তা এক বিবৃতি দিয়ে বলেন, "গায়ের জোরে টাকা পয়সা দিয়ে এবং হুমকি দিয়ে লোক নিয়ে আসা হয়েছে ৷ "

Mamata's rally is paid show said Raju Singh Bista
রাজু সিং বিস্তা

শিলিগুড়ি, 3 জানুয়ারি : আজ শিলিগুড়িতে CAA এবং NRC ইশুতে মিছিল করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ৷ মিছিলের জন্য সকাল থেকেই শ’য়ে শ’য়ে মানুষের ঢল নামে শহরে ৷ রাজ্যের নানা প্রান্ত থেকে তৃণমূল কংগ্রেস সমর্থকরা শিলিগুড়ি পৌঁছান ৷ মুখ্যমন্ত্রীর মিছিল প্রসঙ্গে আজ দার্জিলিঙের BJP সাংসদ রাজু সিং বিস্তা এক বিবৃতি দিয়ে বলেন, "গায়ের জোরে টাকা পয়সা দিয়ে এবং হুমকি দিয়ে লোক নিয়ে আসা হয়েছে ৷ "

তিনি আরও বলেন, "পাহাড় থেকে সেভাবে মানুষ মুখ্যমন্ত্রীর সভা ও পদযাত্রায় যোগ দেননি । মুখ্যমন্ত্রী দেশের আইনের বিরোধিতা করছেন । তিনি নাগরিকত্ব সংশোধনী আইন পড়ে আমায় বলুন কোথায় ভারতীয় মুসলমানদের নিয়ে বিপদের কথা ওই আইনে বলা হয়েছে । আসলে উনি রাজনীতি করছেন । উনি BJP এবং কেন্দ্রীয় সরকারকে ভয় পাচ্ছেন । তাই এ সব নাটক করছেন ।" জানান, এসব করে দেশের আইনকে আটকানো যাবে না । নাগরিকত্ব সংশোধনী আইন কার্যকরী হবেই ।

তিনি আরও বলেন, "উত্তরপ্রদেশ নিয়ে মুখ্যমন্ত্রী সভামঞ্চে অনেক কিছু বলেছেন । কিন্তু পাহাড়ে যে 11 জন গোর্খা ভাই-বোনেদের তাঁর পুলিশ গুলি করেছিল তা নিয়ে কেন কিছু বলেন না তিনি?"

ABOUT THE AUTHOR

...view details