পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 10, 2019, 12:14 PM IST

ETV Bharat / state

বেঙ্গল সাফারিতে আসছে নতুন অতিথি লেপার্ড ক্যাট

শিলিগুড়ির অদূরে অবস্থিত বেঙ্গল সাফারি পার্ক । প্রথম ধাপের কাজ শেষের পর দ্বিতীয় পর্যায়ে সেখানে তৈরি করা হবে টানেল অ্যাকুয়ারিয়াম, স্নেক পার্ক, প্রজাপতি পার্ক ইত্যাদি । তবে তার আগেই বেঙ্গল সাফারি পার্কে আসতে চলেছে নতুন অতিথি ।

image
বেঙ্গল সাফারি

শিলিগুড়ি, 10 ডিসেম্বর : পর্যটকদের জন্য সুখবর নিয়ে আসতে চলেছে বেঙ্গল সাফারি কর্তৃপক্ষ । বছরের শুরুতেই সাফারিতে বাড়তে চলেছে অতিথির সংখ্যা । এবার আনা হচ্ছে লেপার্ড ক্যাট ।

শিলিগুড়ির অদূরে অবস্থিত বেঙ্গল সাফারি পার্ক । প্রথম ধাপের কাজ শেষের পর দ্বিতীয় পর্যায়ে সেখানে তৈরি করা হবে টানেল অ্যাকুয়ারিয়াম, স্নেক পার্ক, প্রজাপতি পার্ক ইত্যাদি । তবে তার আগেই বেঙ্গল সাফারি পার্কে আসতে চলেছে নতুন অতিথি । দার্জিলিংয়ের পদ্মজা নাইডু জ়ুয়োলজিকাল পার্ক থেকে আনা হবে লেপার্ড ক্যাট । কলকাতার চিড়িয়াখানা থেকে আনা হবে কুমিরও ।

সাফারি পার্ক কর্তৃপক্ষের দাবি এতদিন সেখানে মূল আকর্ষণ ছিল লেপার্ড সাফারি, টাইগার সাফারি ও বিয়ার সাফারি । এবার পর্যটকদের নজর কাড়বে লেপার্ড ক্যাট৷

দেখুন ভিডিয়ো

এ প্রসঙ্গে সাফারি পার্কের ডিরেক্টর ধরমদেও রাই বলেন, "দ্বিতীয় ধাপের কাজ শুরু হয়ে গেছে । তার আগে আসছে লেপার্ড ক্যাট ও কুমির । বছর শেষেই আসবে কুমির । লেপার্ড ক্যাট আসতে কিছু দিন সময় লাগবে ।"

ABOUT THE AUTHOR

...view details