পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 10, 2020, 6:02 PM IST

ETV Bharat / state

দ্বিতীয় টেস্টের রিপোর্ট নেগেটিভ, বাড়ি ফিরলেন উত্তরবঙ্গ মেডিকেলের সহকারী সুপার

জ্বর ও অন্য উপসর্গ থাকায় নিজেই আইসোলেশন ওয়ার্ডে ভরতি হয়েছিলেন উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারী সুপার ৷ কিন্তু, আজ তাঁর দ্বিতীয় সোয়াবের পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে ৷ তাই তাঁকে ছুটি দিয়ে দেওয়া হয় ৷

উত্তরবঙ্গ হাসপাতাল
উত্তরবঙ্গ হাসপাতাল

শিলিগুড়ি, 10 এপ্রিল : দ্বিতীয় সোয়াব টেস্টের রিপোর্ট নেগেটিভ আসায় আজ ছেড়ে দেওয়া হল উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারি সুপারকে । তিনি কোরোনা উপসর্গ নিয়ে আইসোলেশনে যাওয়ায় স্বাস্থ্য কর্মীদের মধ্যেও উদ্বেগ ছড়িয়েছিল । কিন্তু, দ্বিতীয় টেস্টের রিপোর্ট নেগেটিভ আসায় আপাতত স্বস্তিতে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ কর্তৃপক্ষ ।

দিন কয়েক আগে জ্বর ও অন্য উপসর্গ দেখা দেওয়ায় উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভরতি হয়েছিলেন হাসপাতালেরই সহকারী সুপার । হাসপাতালের সুপার কৌশিক সমাজদার আজ সংবাদমাধ্যমকে জানান, নিশ্চিত হওয়ার জন্যই দ্বিতীয় পরীক্ষা করা হয়েছিল । সেই রিপোর্ট নেগেটিভ আসায় ছেড়ে দেওয়া হয়েছে তাঁকে । আপাতত তিনি সুস্থ আছেন ।

কৌশিকবাবু আরও বলেন, ঝুঁকি না নিতেই উপসর্গ থাকায় তাঁকে ভরতি করানোর পাশাপাশি তাঁর পরিবারকেও হোম কোয়ারান্টাইনে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল । হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড সহ মেডিকেল কলেজের নানা কাজকর্মে যুক্ত ছিলেন তিনি । আপাতত সহকারী সুপারের পরিবারও বিপন্মুক্ত বলে জানানো হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details