পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

কোভিডে মৃতদের জন্য ত্রাণ তহবিল গৌতমের

কোভিডে সংক্রামিত হয়ে মারা যাওয়া রোগীদের জন্য ত্রাণ তহবিল খুললেন শিলিগুড়ির পৌরনিগম প্রশাসন ৷ সাংবাদিক সম্মেলনে এই কথা ঘোষণা করলেন প্রশাসক গৌতম দেব ৷

By

Published : May 28, 2021, 9:21 AM IST

ত্রাণ তহবিল গঠন করলেন গৌতম দেব
ত্রাণ তহবিল গঠন করলেন গৌতম দেব

শিলিগুড়ি, 28 মে : শহরবাসীর জন্য শিলিগুড়ি পৌরনিগমের প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যানের ত্রাণ তহবিল খুললেন প্রশাসক গৌতম দেব। পাশাপাশি সোমবার থেকে অক্সিজেন পার্লার খোলার উদ্যোগ নেওয়া হয়েছে পুর কর্তৃপক্ষের তরফে।

আরও পডু়ন : চারদিন ধরে খাবার পাচ্ছেন না মুড়িগঙ্গার ফ্লাড সেল্টারে আশ্রিতরা !

করোনায় সংক্রমিত রোগীদের অক্সিজেনের দরকার হলে তা সরবরাহ করবে পুরনিগম । বৃহস্পতিবার প্রশাসকমণ্ডলীর চেয়ারম্যান গৌতম দেব বলেন, "ওই ত্রাণ তহবিলে মানুষ যা অর্থ দিয়ে সহায়তা করবেন, তা পুরোপুরি শহরের অসহায় মানুষদের প্রয়োজনে ব্যবহৃত হবে । করোনায় সংক্রমিত হয়ে যাঁরা মারা গিয়েছেন, তাঁদের পরিবারকেও আর্থিক সাহায্য করা হবে ওই তহবিল থেকে ।"

শিলিগুড়ি পৌরনিগমের প্রশাসক গৌতম দেব

এদিন তিনি তাঁর পুরোনো কাউন্সিলার ভাতা এক লক্ষেরও বেশি টাকা ওই তহবিলে জমা করে তহবিলের সূচনা করেন। আরও ঘোষণা করেন, অক্সিজেন কনসেনট্রেটর রবীন্দ্র মঞ্চে রাখা হবে এবং শিলিগুড়ি পৌরনিগম থেকে সেটিকে পরিচালনা করা হবে । এ বিষয়ে গৌতম দেব বলেন, "তিনটি সংস্থাকে অনুরোধ করেছিলাম অক্সিজেন সিলিন্ডারের জন্য । কিন্তু তাদের থেকে এখনও কোনও সাড়া পাইনি । তাই আমরা ওই পার্লার চালু করব । আমরা ৩০টি সিলিন্ডার নিয়ে ওই পার্লার চালু করব । দু'দিনের মধ্যে সিলিন্ডার জোগাড় করা হবে । পাশাপাশি সেখানে ৫টি অক্সিজেন কনসেনট্রেটরও রাখা হবে ।"

ABOUT THE AUTHOR

...view details