পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Mithun Chakraborty: দার্জিলিং পাহাড়ে বলিউড অভিনেতা মিঠুন চক্রবর্তী

মুখ্যমন্ত্রীর সফরের আগে কার্শিয়াংয়ে এলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty in Darjeeling) ৷ তিন থেকে চারদিন তিনি এখানেই থাকবেন বলে খবর ।

By

Published : Jul 10, 2022, 11:01 PM IST

Mithun Chakraborty
দার্জিলিং পাহাড়ে বলিউড অভিনেতা মিঠুন চক্রবর্তী

দার্জিলিং, 10 জুলাই: দার্জিলিং পাহাড়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সফরের আগে অভিনেতা মিঠুন চক্রবর্তীকে রবিবার কার্শিয়াংয়ে দেখা গেল (Mithun Chakraborty in Darjeeling) । রবিবার তিনি গিদ্দা পাহাড়ে তাঁর বোনের হোটেলের (দ্য কাইজার ভ্যালি হোটেল) সামনে তাঁর ভক্তদের সঙ্গে ছবি তোলেন । জানা গেল, তিন-চার দিন তিনি কার্শিয়ংয়েই থাকবেন ।

উল্লেখ্য, আগামিকাল দার্জিলিংয়ে জিটিএ শপথ অনুষ্ঠানে অংশ নিতে মুখ্যমন্ত্রী দার্জিলিং সফর করছেন । তাই, দার্জিলিং পাহাড়ে নেতা এবং অভিনেতাদের আসার কারণে বিষয়টি শহরে আলোচনায় এসেছে ।

আরও পড়ুন :শহরে এলেন মিঠুন, বিকেলে বৈঠক বিজেপি নেতৃত্বের সঙ্গে

কিছুদিন আগেই অসুস্থ হয়ে পড়েছিলেন মিঠুন । অনেকদিন পর তিনি রাজ্যেও এসেছিলেন । তাই স্বাভাবিকভাবেই তাঁর এই সফরকে নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে । তিনি সুস্থ হওয়ার পর সক্রিয়ভাবে রাজনীতিতে ফিরুন, বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব এমনটাই চাইছে বলে জানা গিয়েছে ৷

এদিকে জিটিএ (Gorkhaland Territorial Administration) চেয়ারম্য়ানের পদে আগামী 12 জুলাই শপথ নেবেন অনিত থাপা (Anit Thapa) ৷ সেই অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের (Mamata Banerjee) উপস্থিত থাকবেন ৷ বৃহস্পতিবার এমনই বার্তা দিয়েছিলেন ভারতীয় গোর্খা প্রজাতান্ত্রিক মোর্চার (Bharatiya Gorkha Prajatantrik Morcha) সভাপতি ৷

ABOUT THE AUTHOR

...view details