পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

প্যাঙ্গোলিনের আঁশ পাচারের ঘটনায় গ্রেপ্তার বিজেপি নেতা

বন দপ্তর জানতে পারে সুজন দাস অলিপুরদুয়ার জেলার ফালাকাটা ব্লকের আইটি প্রমুখ এবং ওই জেলায় বিজেপির 15 নম্বর মণ্ডলেরও পদাধিকারী৷ বিষয়টি প্রকাশ্যে আসতেই দলের অন্দরে জোর জল্পনা শুরু হয়েছে।

By

Published : Jan 22, 2021, 5:50 PM IST

bjp leader arrested in a case of pangolin scale smuggling
প্যাঙ্গোলিনের আঁশ পাচারের ঘটনায় গ্রেপ্তার বিজেপি নেতা

শিলিগুড়ি, 22 জানুয়ারি : প্যাঙ্গোলিনের আঁশ পাচারের ঘটনায় এবার গ্রেপ্তার এক বিজেপি নেতা । নাম সুজন দাস ৷ তিনি আলিপুরদুয়ারের ফালাকাটা ব্লকের আইটি প্রমুখ বলে জানা গিয়েছে।

বুধবার রাতে বৈকুন্ঠপুর ফরেস্ট ডিভিশনের সারুগাড়া রেঞ্জের বনকর্মীরা অভিযান চালান ৷ তাঁরা শিলিগুড়ি সংলগ্ন মাটিগাড়ার বালাসন সেতুর কাছে অভিযান চালিয়েছিলেন ৷ সেই অভিযানে প্যাঙ্গোলিনের আঁশ সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয় । ধৃতের নাম মুরশিদ আলম ৷ সে আলিপুরদুয়ারের বাসিন্দা । তাকে জিজ্ঞাসাবাদ করে আরও কয়েকজনের তথ্য পায় বনদপ্তর। সেই মতো শুক্রবার সকালে ফের অভিযান চালিয়ে সুজন দাস এবং সুব্রত বিশ্বাস নামে আরও দুই যুবককে গ্রেপ্তার করতে সক্ষম হয় সারুগাড়া রেঞ্জের বনকর্মীরা। ধৃতরা দুজনেই আলিপুরদুয়ারের ফালাকাটার বাসিন্দা৷

আরও পড়ুন :'বাধ্য হয়ে' চোখের জলে মমতার মন্ত্রিসভাকে বিদায় রাজীবের

পরে জিজ্ঞাসাবাদ করে বনদপ্তর জানতে পারে সুজন দাস অলিপুরদুয়ার জেলার ফালাকাটা ব্লকের আইটি প্রমুখ এবং ওই জেলায় বিজেপির 15 নম্বর মণ্ডলেরও পদাধিকারী ৷ বিষয়টি প্রকাশ্যে আসতেই দলের অন্দরে জোর জল্পনা শুরু হয়েছে । ধৃতদের শিলিগুড়ি আদালতে তোলা হলে জামিনের আবেদন খারিজ করে পুলিশ হেপাজতের নির্দেশ দেন বিচারক ।

ABOUT THE AUTHOR

...view details