পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 11, 2020, 6:39 AM IST

ETV Bharat / state

কোরোনার মাঝেই উত্তরবঙ্গে সদস্য সংগ্রহ অভিযান BJP-র

শিলিগুড়িতে BJP-র রাজ্য সম্পাদক রথীন্দ্রনাথ বোস জানান, শিলিগুড়িতে "আমার পরিবার BJP পরিবার" কর্মসূচিতে অংশ নেবেন দিলীপ ঘোষ । শিলিগুড়ি ছাড়াও উত্তরবঙ্গের বেশ কিছু জেলায় নানা কর্মসূচি রয়েছে তাঁর ।

BJP join campaign
সদস্য সংগ্রহ অভিযান BJP-র

শিলিগুড়ি, 11 অগাস্ট : কোরোনা পরিস্থিতির মাঝেই বিধানসভা নির্বাচনকে টার্গেট করে উত্তরবঙ্গে ফের সদস্য সংগ্রহ অভিযানে নামছে BJP । আজ থেকে শিলিগুড়িসহ আলিপুরদুয়ার ও জলপাইগুড়িতে নানা কর্মসূচিতে থাকবেন BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ।

শিলিগুড়ি-সহ উত্তরবঙ্গে BJP-র সাংগঠনিক শক্তি অনেকটাই । তাই আগামী বিধানসভা নির্বাচনের আগে উত্তরবঙ্গে ফের সদস্য সংগ্রহ অভিযানে নামছে রাজ্য BJP । এই কর্মসূচিতে দলের রাজ্য সভাপতির উপস্থিতিতে জেলায় জেলায় মণ্ডলস্তরের কর্মীসংখ্যা বাড়ানোর চেষ্টা করা হবে । গতকাল শিলিগুড়িতে BJP-র রাজ্য সম্পাদক রথীন্দ্রনাথ বোস জানান, শিলিগুড়িতে কর্মসূচিতে অংশ নেবেন BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ । শিলিগুড়ি ছাড়াও উত্তরবঙ্গের বেশ কিছু জেলায় নানা কর্মসূচি রয়েছে তাঁর । "আমার পরিবার BJP পরিবার" কর্মসূচিতে মণ্ডলস্তরের প্রতিটি জেলায় সদস্য সংখ্যা বাড়াতে বিশেষ জোর দেওয়া হবে ।

BJP-র রাজ্য সম্পাদক রথীন্দ্র বোস আরও জানান, স্বাস্থ্যবিধি মেনেই দলের কর্মীরা নানা কর্মসূচিতে অংশ নেবেন । আগামী স্বাধীনতা দিবস অবধি উত্তরবঙ্গে থাকবেন BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ । স্বাধীনতা দিবসের দিনে শিলিগুড়িতে জাতীয় পতাকা উত্তোলন করবেন তিনি । BJP-র আশা, বহু মানুষ এই কর্মসূচিতে BJP-তে যোগ দেবেন । এই কর্মসূচিগুলিকে সফল করতে উত্তরবঙ্গে দলের সমস্তস্তরের নেতৃবৃন্দ এবং সাংসদদের বিশেষ নজর দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details