পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Arijit Singh Live Concert: শিলিগুড়িতে অরিজিতের লাইভ কনসার্ট, 12 হাজার দর্শকাসনে টিকিটের মূল্য নিয়ে ধোঁয়াশা

ফের বঙ্গে সুরের জাদুকর অরিজিতের লাইভ কনসার্ট ৷ আর এখবর আয়োজকদের তরফে জানানোর পর থেকেই অনুরাগীদের উচ্ছ্বাসের শেষ নেই ৷ জেনে নিন কোথায়, কবে ও টিকিট কীভাবে মিলবে (Ticket Price and Venue Details Revealed)

By

Published : Mar 1, 2023, 10:30 PM IST

Arijit Singh Live Concert
বাংলায় ফের লাইভ কনসার্ট অরিজিতের

শিলিগুড়ি, 1 মার্চ: এবার উত্তরের রাজধানী শিলিগুড়িতে আয়োজিত হতে চলেছে অরিজিৎ সিংয়ের লাইভ কনসার্ট (Arijit Singh will Perform in Siliguri)। আর অরিজিৎ সিংয়ের লাইভ কনসার্টকে ঘিরে শুধু উত্তরবঙ্গ নয়, সিকিমেও তুমুল উন্মাদনা শুরু হয়েছে।

আগামী 4 এপ্রিল শিলিগুড়ির কাঞ্চজঙ্ঘা স্টেডিয়ামে আয়োজিত হবে অরিজিৎ সিংয়ের এই কনসার্ট। এক মাস পরে হলেও এখন থেকেই দর্শক আর অনুরাগীদের মধ্যে উন্মাদনার শেষ নেই। শহরের প্রাণকেন্দ্রে ওই অনুষ্ঠান আয়োজিত হওয়ার কারণে পুলিশ ও প্রশাসনের মধ্যেও প্রস্তুতি তুঙ্গে রয়েছে। সুরের রাজার গলায় গান শুনতে এখন থেকেই টিকিটের খোঁজ শুরু করেছেন অনুরাগীরা। তবে টিকিটের জন্য থাকছে না কোনওরকম কাউন্টার বা অফলাইন প্রক্রিয়া। 'বুক মাই শো' থেকে অনলাইনে একমাত্র পাওয়া যাবে ওই অনুষ্ঠানের টিকিট। এছাড়া শহরের বাইরে অনুরাগীদের জন্য কাউন্টার করার কথা ভাবছেন আয়োজকরা ৷

প্রথমে 1 এপ্রিল ওই অনুষ্ঠান আয়োজন হওয়ার কথা থাকলেও ইংরেজি মাধ্যমের বোর্ডের পরীক্ষা থাকায় সেই অনুষ্ঠান পিছনো হয়। আগামী 4 এপ্রিল সন্ধ্যা সাড়ে ছ'টা থেকে শুরু হবে ওই অনুষ্ঠান। সাড়ে তিন ঘণ্টা চলার কথা রয়েছে। শিলিগুড়ির পর অষ্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা দেবেন অরিজিৎ। সেখানে তিনটি শো করার কথা রয়েছে তাঁর। তবে টিকিট নিয়ে যাতে দর্শকরা কোনওরকম ফাঁদে পা না-দেন সেই বিষয়টি নিয়ে সচেতন করছেন আয়োজকরা। তবে টিকিটের ক্লাসিফিকেশন থাকছে।

আরও পড়ুন:কনসার্টে রূপমের সঙ্গে যুগলবন্দি, গাইলেন শ্রীজাতর ছবির গান; অরিজিতে বুঁদ মহানগরী

সেগুলি হল সোফা, ডায়মন্ড, গোল্ড, সিলভার, ব্রোঞ্জ। বুধবার সাংবাদিক সম্মেলন করে আয়োজক সংস্থার তরফে এ বিষয়ে জানানো হয়। 3 মার্চ থেকেই কনসার্টের টিকিট অনলাইনে মিলবে। প্রায় 14 হাজার টিকিটের ব্যবস্থা করা হয়েছে আয়োজক সংস্থার তরফে। টিকিটের সঙ্গেই থাকবে পার্কিং টিকিট। প্রশাসনের তরফে কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামের গ্যালারি ব্যবহারের অনুমতি না-মেলায় কিছুটা হলেও হতাশ আয়োজকরা। গ্যালারি না-মেলার ফলে প্রায় 12 হাজার দর্শক কমে গিয়েছে।

যার ফলে কিছুটা হলেও টিকিটের মূল্য বাড়াতে বাড়াতে বাধ্য হয়েছেন আয়োজকরা। তবে অনুষ্ঠানের ফলে স্টেডিয়ামের ময়দানের যাতে কোনও ক্ষতি না-হয় সেদিকটি নিশ্চিত করা হয়েছে আয়োজকদের তরফে। সেজন্য ব্যবহার করা হবে মোজো ব্যারিকেড। অনুষ্ঠানের জন্য বিকেল 5টায় গেট খুলে দেওয়া হবে। তবে অতিরিক্ত সাউন্ড সিস্টেমের জন্য খুদেদের আনতে মানা করা হয়েছে। তবে 5 বছরের ঊর্ধ্বে শিশুদের জন্য টিকিট মূল্য লাগবে। ভিন জেলা বা রাজ্য থেকে আসা দর্শক বা অনুরাগীদের জন্য এনবিএসটিসি-র সঙ্গে আলোচনা করে বাসের ব্যবস্থা করার চেষ্টাও করা হচ্ছে আয়োজকদের তরফে। সব মিলিয়ে জমজমাটি হতে চলেছে অরিজিৎ সিংয়ের কনসার্ট তা বলাই বাহুল্য ৷

আরও পড়ুন:অপেক্ষার অবসান, জুটি বাঁধছেন রূপম-অরিজিৎ

ABOUT THE AUTHOR

...view details