পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 31, 2022, 6:43 PM IST

Updated : Oct 31, 2022, 6:54 PM IST

ETV Bharat / state

Kurseong Accident: কার্শিয়াংয়ে 250 মিটার খাদে গাড়ি, মৃত 3

নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল যাত্রীবাহী গাড়ি ৷ ঘটনাস্থলেই মৃত্যু 3 মহিলার ৷ চলতি বছরে কার্শিয়াংয়ে এটিই সব থেকে বড় দুর্ঘটনা বলে জানিয়েছে প্রশাসন(Kurseong Accident)৷

Etv Bharat
কার্শিয়াংয়ে 250 মিটার খাদে পড়ল গাড়ি

কার্শিয়াং, 31 অক্টোবর: পাহাড়ে জাতীয় সড়কে ভয়াবহ সড়ক দুর্ঘটনা । প্রাণ গেল তিন মহিলার (3 Died as Car Fell into a Ditch in Kurseong)। আহত আরও পাঁচ । সোমবার বিকেলে ঘটনাটি ঘটেছে কার্শিয়াংয়ের সিপাহিধুরায় 55 নম্বর জাতীয় সড়কে ৷ নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী গাড়ি পাহাড়ের প্রায় আড়াইশো মিটার খাদে পড়ে যায় । চলতি বছরের এটিই সব থেকে বড় দুর্ঘটনা বলে প্রশাসন সূত্রে খবর ৷

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জাতীয় সড়কের ওই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে সোনাদার আপার পাঞ্চেদের বাসিন্দা সবিতা লেপচা, গোরাবাড়ির বাসিন্দা বীণা রাই ও গৈরিগাঁওয়ের বাসিন্দা সরস্বতী তামাংয়ের । পাশাপাশি গুরুতর আহত হয়েছেন গাড়ির চালক সুরজ ছেত্রী, সেলেস্টিনা লেপচা, আরুষ লেপচা, সংযোগ রাই ও সুরেখা প্রধান ।

আরও পড়ুন :চারধাম যাত্রার পথে খাদে পড়ল গাড়ি, ঝলসে মৃত বাংলার 5 পুণ্যার্থী

সোমবার বিকেলে শিলিগুড়ি থেকে নিত্যযাত্রীদের নিয়ে ওই চারচাকা গাড়িটি সোনাদার উদ্দেশ্যে যাচ্ছিল । সেই সময় সিপাহিধুরায় আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে যায় । ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়িতে থাকা তিন মহিলার ৷ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কার্শিয়াং থানার পুলিশ, বিপর্যয় মোকাবিলা দল ও দমকলবাহিনী ।

কার্শিয়াংয়ে পথ দুর্ঘটনার বলি 3 মহিলা

এরপর যুদ্ধকালীন তৎপরতায় দেহগুলি উদ্ধার করে দার্জিলিং জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় । পাশাপাশি আহতদের কার্শিয়াং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয় । খবর পেয়েই হাসপাতালে পৌঁছন জিটিএ'র মুখ্য কার্যনির্বাহী আধিকারিক অনিত থাপা, স্থানীয় টুং সেন্ট মেরির সভাসদ নুরি শেরপা-সহ পুলিশ প্রশাসনের উচ্চপদস্থ আধিকারিকরা । এই বিষয়ে নুরি শেরপা বলেন, "উদ্ধার কাজের পর জানা যায় তিনজন মহিলার মৃত্যু হয়েছে । বাকিদের চিকিৎসা চলছে ।"

আরও পড়ুন :দার্জিলিংয়ে গাড়ি দুর্ঘটনায় 1 ব্যক্তির মৃত্যু, ধৃত চালক

Last Updated : Oct 31, 2022, 6:54 PM IST

ABOUT THE AUTHOR

...view details