পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 15, 2020, 3:35 PM IST

ETV Bharat / state

একদিনে শিলিগুড়িতে চিকিৎসাধীন 10 কোরোনা আক্রান্তের মৃত্যু

রাজ্যে ক্রমশ বাড়ছে কোরোনা আক্রান্তের সংখ্যা ৷ বেড়ে চলেছে মৃতের সংখ্যাও ৷ শিলিগুড়িতে 24 ঘণ্টায় চিকিৎসাধীন 10 কোরোনা আক্রান্তের মৃত্যু হয়েছে ৷

ছবি
ছবি

শিলিগুড়ি, 15 অগাস্ট : কোরোনার থাবায় শিলিগুড়িতে একদিনে রেকর্ড মৃত্যু । 24 ঘণ্টায় চিকিৎসাধীন 10 আক্রান্তের মৃত্যু হয়েছে । কোরোনা উপসর্গ নিয়ে ভরতি আরও একজনের মৃত্যু হয়েছে । তবে শুক্রবার রাত পর্যন্ত তাঁর রিপোর্ট আসেনি । এর আগে একসঙ্গে এত সংক্রমিতের মৃত্যু হয়নি শিলিগুড়িতে ।

কয়েকদিন আগে শিলিগুড়িতে নয়জন সংক্রমিত রোগীর মৃত্যু হয়েছিল । কিন্তু শুক্রবার সেই রেকর্ডকেও ছাপিয়ে গেল । স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে, মৃত দশজন শিলিগুড়িতে চিকিৎসাধীন ছিলেন । দশজনের মধ্যে ছয়জন কাওয়াখালি COVID হাসপাতাল, তিনজন মাটিগাড়া COVID হাসপাতাল এবং দু'জন উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে মারা গিয়েছেন ।

কোচবিহারের মাথাভাঙার এক বৃদ্ধ এবং ঘুঘুমারির এক ব্যক্তি, উত্তর দিনাজপুরের ইসলামপুরের এক প্রবীণ, শিলিগুড়ি পৌরনিগমের 15 ও 20 নম্বর ওয়ার্ডের দুই বৃদ্ধা এবং শিলিগুড়ি সংলগ্ন বাগডোগরার এক বৃদ্ধ কাওয়াখালি COVID হাসপাতালে মারা গিয়েছেন । পাশাপাশি জলপাইগুড়ি জেলার ওদলাবাড়ির মানাবাড়ি বস্তির এক বৃদ্ধ, কিষানগঞ্জের এক ব্যক্তি ও 17 নম্বর ওয়ার্ডের এক ব্যক্তির মৃত্যু হয়েছে মাটিগাড়ার COVID হাসপাতালে ।

এছাড়া উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের রেসপিরেটরি ইনটেনসিভ কেয়ার ইউনিটে জলপাইগুড়ির সুকান্তনগরের এক ব্যক্তির মৃত্যু হয়েছে । ওই ওয়ার্ডেই কোরোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন উত্তর দিনাজপুরের ঠাকুরবাড়ির এক মহিলার মৃত্যু হয় গতকাল । মৃত্যুর পর তাঁর লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে । রাত পর্যন্ত সেই রিপোর্ট আসেনি ।

মৃতদের মধ্যে তৃণমূলের উত্তর দিনাজপুর জেলা সাধারণ সম্পাদক নীলকমল দাসের মৃত্যু হয় বৃহস্পতিবার রাতে শিলিগুড়িতে । ইসলামপুর মিলনপল্লির বাসিন্দা ছিলেন । বয়স হয়েছিল 62 বছর । মিলনপল্লি হাইস্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক ছিলেন তিনি ।

এদিকে, দার্জিলিঙে 55 জন নতুন করে সংক্রমিত । দার্জিলিং জেলায় মোট সংক্রমিতদের মধ্যে মাটিগাড়া ব্লকের 17 জন, ফাঁসিদেওয়া ব্লকের দু'জন, খড়িবাড়ি ব্লকের তিনজন রয়েছেন ৷ তিনজন সুকনা ও একজন সুখিয়াপোখরির বাসিন্দা সংক্রমিত হয়েছেন । পাশাপাশি শিলিগুড়ি পৌরনিগমের 35 জন নতুন করে সংক্রমিত হয়েছেন ।

ABOUT THE AUTHOR

...view details