পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 8, 2020, 1:13 AM IST

ETV Bharat / state

পারিবারিক অশান্তির জের ? বালুরঘাটে আত্মহত্যার চেষ্টা অন্তঃসত্ত্বার

যুবতির বাড়ি বালুরঘাটের উত্তমাশায় । স্থানীয়দের একাংশ জানিয়েছে, পারিবারিক অশান্তির জেরেই আত্মহত্যার চেষ্টা করেছেন তিনি ।

ছবি
ছবি

বালুরঘাট, 7 মে : আত্রেয়ী নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা এক অন্তঃসত্ত্বার । বর্তমানে বালুরঘাট জেলা হাসপাতালে চিকিৎসাধীন তিনি । স্থানীয়দের একাংশের তরফে জানা গেছে, পারিবারিক অশান্তির জেরেই আত্মহত্যার চেষ্টা করেছেন এই যুবতি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।

যুবতির বাড়ি বালুরঘাটের উত্তমাশায় । কয়েকমাসের অন্তঃসত্ত্বাও ছিলেন তিনি । স্থানীয়দের একাংশের তরফে জানা গেছে, বেশ কয়েকদিন ধরেই ঝামেলা চলছিল যুবতির পরিবারে । আজ হঠাৎই বালুরঘাটের সরোজ রঞ্জন সেতু থেকে আত্রেয়ী নদীতে ঝাঁপ দেন ওই যুবতি। বিষয়টি নজরে আসে নদীতে মাছ ধরা জেলেদের। সঙ্গে সঙ্গে তাঁরা ওই যুবতিকে উদ্ধার করেন। তড়িঘড়ি ওই যুবতিকে বালুরঘাট জেলা হাসপাতালে ভরতি করা হয় ।

এবিষয়ে প্রত্যক্ষদর্শী সুবোধ রায় বলেন, "রাস্তা দিয়ে যাওয়ার সময় নদীর ধারে শব্দ পাই । তারপরই চিৎকার শুরু হয়। দেখি এক মহিলা ঝাঁপ দিয়েছে। জেলেরা উদ্ধার করে তাঁকে । পরে তাঁকে চিকিৎসার জন্য বালুরঘাট হাসপাতালে নিয়ে যাওয়া হয়।"

খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছায় বালুরঘাট থানার পুলিশ। বালুরঘাট থানার তরফে জানানো হয়েছে, আপাতত ওই যুবতি চিকিৎসাধীন। পরিবারের সদস্য ও স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা শুরু হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details