পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

তৃণমূলে ফিরছেন বিপ্লব মিত্র ?

দলে ফিরছেন দক্ষিণ দিনাজপুরের প্রাক্তন জেলা সভাপতি বিপ্লব মিত্র ? তৃণমূলের বর্তমান সভাপতির গৌতম দাসের কথায় এমনই ইঙ্গিত মিলেছে ৷

By

Published : Jul 28, 2020, 1:19 AM IST

Former district president of Balurghat will rejoin the party
জেলার বর্তমান সভাপতি গৌতম দাস

বালুরঘাট, 27 জুলাই : দক্ষিণ দিনাজপুরের প্রাক্তন জেলা সভাপতি বিপ্লব মিত্র কি ফের তৃণমূলে ফিরতে চলেছেন ? দলের বর্তমান জেলা সভাপতি গৌতম দাসের বক্তব্যে এনিয়ে জল্পনা ছড়িয়েছে ৷ গৌতমবাবু বলেন, ''বিপ্লব মিত্র দলের একসময় জেলা সভাপতি ও রাজ্য তৃণমূলের সহ সভাপতিও ছিলেন । তাই এই বিষয়টি বলা আমার এক্তিয়ারের মধ্যে পড়ে না । একমাত্র রাজ্যের কমিটি বলতে পারবে । তবে বিপ্লব মিত্র যদি আমার কাছে দলে ফেরার ইচ্ছে প্রকাশ করেন তবে আমি অবশ্যই জেলা কমিটির সঙ্গে আলোচনা করবে । তারপর তাঁকে দলে নেওয়া হবে কি না তা নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে । আমার কাছে এমন কোন প্রস্তাব আসেনি ।"

গঙ্গারামপুরের তৃণমূল বিধায়ক গৌতম দাস কয়েকদিন আগেই জেলা সভাপতির দায়িত্ব পেয়েছেন । দায়িত্ব পাওয়ার পর এই প্রথম বালুরঘাটে সাংবাদিক বৈঠক করেন তিনি ।

প্রাক্তন সভাপতির দলে ফেরা নিয়ে কী বললেন বর্তমান জেলা সভাপতি ?

তিনি বলেন, "দলের পুরোনো নেতা-কর্মীরা দলে ফেরার ইঙ্গিত দিয়েছেন । পুরোনোরা অনেকেই দলে ফিরেছেন । এবং অনেকে ফিরতে চেয়ে যোগাযোগও করছেন । মূলত যাঁরা দল ছেড়ে কোনও দলে যোগ দেননি তাঁরাই বেশি সক্রিয় ভাবে কাজ করতে চেয়ে যোগাযোগ করছেন । দলের সকলের সঙ্গে পর্যালোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে । যাতে কেউ বলতে না পারে যে কোনওরকম আলোচনা হয়নি । সকলে মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ।"

ABOUT THE AUTHOR

...view details