পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 20, 2020, 12:06 PM IST

ETV Bharat / state

স্ত্রীকে কীটনাশক খাইয়ে খুনের অভিযোগ

অভিযোগ, শ্বশুরবাড়ি থেকে টাকা আনার জন্য প্রায়ই মণির উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাত বিকাশ ও তার পরিবার । মঙ্গলবার নবান্ন করা নিয়ে বিকাশের সঙ্গে মণির অশান্তি তুঙ্গে ওঠে । মণি নবান্ন করার কথা বললে বাধা দেয় বিকাশ । বচসা শুরু হয় ।

নবান্নের দিনে বালুরঘাটে স্ত্রীকে কীটনাশক দিয়ে খুনের অভিযোগ
নবান্নের দিনে বালুরঘাটে স্ত্রীকে কীটনাশক দিয়ে খুনের অভিযোগ

বালুরঘাট, 20 নভেম্বর : নবান্ন করা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বচসা । আর তার জেরেই স্ত্রীকে কীটনাশক খাইয়ে খুনের অভিযোগ উঠল। অভিযোগ, বালুরঘাট ব্লকের পতিরাম গ্রাম পঞ্চায়েতের মাঝিয়ান এলাকার বাসিন্দা বিকাশ বর্মণের বিরুদ্ধে । মৃতের নাম মণিপাল বর্মণ(30) । অভিযুক্তের নাম বিকাশ বর্মণ ।

অভিযোগ, শ্বশুরবাড়ি থেকে টাকা আনার জন্য প্রায়ই মণির উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাত বিকাশ ও তার পরিবার । মঙ্গলবার নবান্ন করা নিয়ে বিকাশের সঙ্গে মণির অশান্তি তুঙ্গে ওঠে । মণি নবান্ন করার কথা বললে বাধা দেয় বিকাশ । বচসা শুরু হয় । সেই সময় জোর করে মণিকে বিকাশ কীটনাশক খাওয়ায় বলে অভিযোগ ।

বিষয়টি নজরে এলে মণিকে বালুরঘাট জেলা হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা । বুধবার চিকিৎসাধীন অবস্থায় মারা যান মণি । তাঁর মৃত্যুর পর পরিবারের সদস্যরা বিকাশের নামে বালুরঘাট থানায় খুনের অভিযোগ দায়ের করেন । যদিও ঘটনার পর থেকে পলাতক বিকাশ । তদন্তে নেমেছে পুলিশ ।

মৃতের দাদা দীনেশ পাল বলেন, বিয়ের পর থেকে মণির শ্বশুরবাড়ি থেকে টাকা আনার জন্য জোর করত । নানা অশান্তি করত । ওইদিন নবান্ন করা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হয় । ওইদিনই বোনকে জোর করে কীটনাশক খাইয়ে দেয় । মণি বিকাশের দ্বিতীয় স্ত্রী ছিল । আমাদের ধারণা, প্রথম স্ত্রীকে এভাবেই খুন করেছে বিকাশ । অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি । পুলিশ দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে । লিখিত অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে ।

ABOUT THE AUTHOR

...view details