পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 14, 2021, 10:17 PM IST

Updated : May 14, 2021, 10:53 PM IST

ETV Bharat / state

গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী স্ত্রী, পলাতক হোমগার্ড স্বামী

অভিযোগ, বিয়ের পর থেকেই তাঁদের মধ্যে পারিবারিক অশান্তি চলত । শুক্রবার দুপুরে রান্না নিয়ে ঝগড়া হয় । বীথি মেয়েকে নিয়ে নিজের ঘরে চলে যান । ছেলে অন্য ঘরে শুয়েছিল । বেলা 1টা 15 নাগাদ বীথি দরজা খুলছে না দেখে ছেলে জানলা দিয়ে দেখে মা গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে ।

wife-commits-suicide-by-hanging-herself-policeman-husband-fled
wife-commits-suicide-by-hanging-herself-policeman-husband-fled

বংশীহারি, 14 মে : দাম্পত্য বচসার জেরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী পুলিশ কর্মীর স্ত্রী । স্বামী দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশের হোমগার্ড । আত্মঘাতী বধূর পরিবারের অভিযোগ, ওই পুলিশ কর্মী মাঝেমাঝেই মদ্যপ অবস্থায় স্ত্রীর ওপর অত্যাচার চালাতেন । আরও অভিযোগ, স্ত্রীর মৃত্যুর পর পুলিশকে না জানিয়ে নিজেই ফাঁস খুলে দেহ হাসপাতালে নিয়ে আসেন । স্ত্রী মৃত জানার পরেই হাসপাতাল থেকে পলাতক হন । মৃতের পরিবার পুলিশ কর্মীর নামে বংশীহারি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে । ঘটনার তদন্ত নেমেছে বংশিহারি থানার পুলিশ ।

শুক্রবার দুপুরে বীথি দুবে ভট্টাচার্য (30) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন । স্বামী সমিত ভট্টাচার্য পুলিশ কর্মী । বাড়ি বুনিয়াদপুর পৌরসভা 8 নম্বর ওয়ার্ডের হাটপুকুর এলাকায় ৷ বীথি-সমিতের ছয় বছরের ছেলে ও নয় মাসের একটি মেয়ে রয়েছে । অভিযোগ, বিয়ের পর থেকেই তাঁদের মধ্যে পারিবারিক অশান্তি চলত । শুক্রবার দুপুরে রান্না নিয়ে ঝগড়া হয় । বীথি মেয়েকে নিয়ে নিজের ঘরে চলে যান । ছেলে অন্য ঘরে শুয়েছিল । বেলা 1টা 15 নাগাদ বীথি দরজা খুলছে না দেখে ছেলে জানলা দিয়ে দেখে মা গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে । সমিত সঙ্গে সঙ্গে দরজা ভেঙে স্ত্রীকে নামিয়ে হাসপাতালে নিয়ে যান ৷ যদিও চিকিৎসকরা জানান, বীথি মৃত ৷ এরপরই হাসপাতাল থেকে পলাতক হন স্বামী সমিত ভট্টাচার্য ।

যা বললেন গৃহবধূর দাদা ৷

মৃতার দাদা নবীনকুমার দুবে অভিযোগ করেন, "আমার বোনের স্বামী বোনকে মদ্যপ অবস্থায় নির্যাতন করত দীর্ঘদিন ধরে । বোন গলায় ফাঁস লাগিয়ে মারা গিয়েছে বলা হলেও থানায় না জানিয়ে দেহ নামিয়ে আনা হয় রসিদপুর হাসপাতালে ৷ আমার বোনের অকাল মৃত্যুতে দোষীদের শাস্তির দাবি করছি ।"

এই বিষয়ে গঙ্গারামপুর মহকুমার পুলিশ আধিকারিক দীপকুমার দাস বলেন, "এক মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়েছে ৷ বুনিয়াদপুর পুরসভার হাটপুকুর এলাকার বাসিন্দা । অভিযোগপত্র জমা পড়েছে । বংশীহারি থানার পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে ।"

Last Updated : May 14, 2021, 10:53 PM IST

ABOUT THE AUTHOR

...view details