পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

12 ঘণ্টার পেট্রল পাম্প ধর্মঘট দক্ষিণ দিনাজপুরে, সমস্যায় সাধারণ মানুষ

দক্ষিণ দিনাজপুর জেলাজুড়ে পেট্রল পাম্পগুলিতে ভাঙচুর এবং কর্মীদের উপর হামলার প্রতিবাদে নর্থ বেঙ্গল পেট্রল ডিলার্স অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে এদিন সকাল ছ'টা থেকে সন্ধ্যে ছ'টা পর্যন্ত 12 ঘন্টার ধর্মঘটের ডাক দেওয়া হয় । হঠাৎ করে পাম্প বন্ধ রাখায় সমস্যায় পড়তে হচ্ছে সাধারণ মানুষদের ।

By

Published : Jul 7, 2021, 7:05 PM IST

পেট্রোল পাম্প ধর্মঘট
পেট্রোল পাম্প ধর্মঘট

বালুরঘাট, 7 জুলাই : বালুরঘাট সহ দক্ষিণ দিনাজপুর জেলাজুড়ে পেট্রল পাম্প ধর্মঘটের সামিল পাম্পের মালিকরা । বিভিন্ন সময়ে পেট্রল পাম্পগুলিতে ভাঙচুর এবং কর্মীদের উপর হামলার প্রতিবাদে নর্থ বেঙ্গল পেট্রল ডিলার্স অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে এদিন সকাল ছ'টা থেকে সন্ধ্যে ছ'টা পর্যন্ত 12 ঘন্টার ধর্মঘটের ডাক দেওয়া হয় ।

স্বাভাবিকভাবেই এদিন প্রচুর মানুষ পেট্রল, ডিজেল নিতে গিয়ে ফিরে যান । পেট্রল পাম্প মালিকদের অভিযোগ বিভিন্ন সময় তাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে একদল অসাধু চক্র দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে আক্রমণ চালাচ্ছে পেট্রল পাম্পগুলির উপর ।

সেই ঘটনার প্রতিবাদে এদিন বুধবার দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে 12 ঘন্টার ধর্মঘটের ডাক দিল দক্ষিণ দিনাজপুর জেলার পেট্রল পাম্পের মালিকরা ।

পাম্প বন্ধ রাখায় সমস্যায় পড়তে হচ্ছে সাধারণ মানুষদের

গতকাল সন্ধ্যায় জেলার পেট্রল পাম্পের মালিকরা গঙ্গারামপুরে একটি বৈঠক করে ধর্মঘটের সিদ্ধান্ত নেন , তেমনই তথ্য জানিয়েছেন পেট্রল পাম্প মালিকদের সংগঠন ।

আরও পড়ুন...বিএসএফ ও পুলিশের যৌথ অভিযানে বালুরঘাটে উদ্ধার মাদক

তারা জানিয়েছেন যে মিথ্যা অভিযোগ এনে একদল অসাধু চক্র বিভিন্ন সময় পেট্রল পাম্প এবং পেট্রল পাম্পের কর্মচারীদের পর আক্রমণ চালায় । উল্লেখ্য, গত একমাস ধরে জেলার বিভিন্ন প্রান্তে পেট্রল এর সঙ্গে কেরোসিন বা জল মেশানোর অভিযোগে বিভিন্ন দিন, বিভিন্ন পাম্পে বিক্ষোভ দেখায় গ্রাহকেরা ।

গত 3 জুলাই জেলার কুশমন্ডি থানার মহিপালে পেট্রল-ডিজেলের সাথে কেরোসিন তেল মেশানোর অভিযোগে একদল দুষ্কৃতী ভাঙচুর চালায় । এসকল ঘটনার প্রতিবাদে বুধবার তারা 12 ঘণ্টার ধর্মঘটের ডাক দিয়েছে ।

বারো ঘন্টার পেট্রোল পাম্প ধর্মঘট দক্ষিণ দিনাজপুরে

পাশাপাশি পেট্রল পাম্পগুলির উপর আক্রমণ এর তীব্র নিন্দা জানিয়েছেন পাম্প মালিকদের সংগঠন ।

আরও পড়ুন...প্রথমবার কলকাতায় সেঞ্চুরি পেট্রলের

হঠাৎ করে পাম্প বন্ধ রাখায় সমস্যায় পড়তে হচ্ছে সাধারণ মানুষদের ।

ABOUT THE AUTHOR

...view details