পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 2, 2019, 8:48 PM IST

ETV Bharat / state

হেলমেট ছাড়াই বাইকে, দুর্ঘটনায় মৃত 3

মাহিনগর থেকে পতিরামের দিকে যাচ্ছিল বাইকটি । বালুরঘাটের দিকে আসছিল ট্রাক্টরটি । দুর্ঘটনার জেরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উলটে যায় ট্রাক্টরটি । ট্রাক্টর চালক পলাতক ।

Traffic Without helmet
দুর্ঘটনার ছবি

বালুরঘাট, 2 ডিসেম্বর: বালুরঘাটে মোটর বাইক ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল 3 যুবকের । তাঁদের নাম গোপাল পাহান (26) শিবা পাহান (19) ও বিপুল পাহান (26) । বালুরঘাট থানার মাহিনগর ও দুর্লভপুর এলাকার বাসিন্দা ছিলেন তাঁরা । আজ দুপুরে বালুরঘাট থানার পতিরাম গ্রাম পঞ্চায়েতের পরাণপুর এলাকায় 512 নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটে । মৃতরা বাইকে ছিলেন । তাঁদের কারও মাথায় হেলমেট ছিল না বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন ।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থানে যায় পতিরাম ফাঁড়ি ও বালুরঘাট থানার পুলিশ । দুর্ঘটনার জেরে যানজট হয় জাতীয় সড়কে । মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায় পুলিশ । মাহিনগর থেকে পতিরামের দিকে যাচ্ছিল বাইকটি । বালুরঘাটের দিকে আসছিল ট্রাক্টরটি । দুর্ঘটনার জেরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উলটে যায় ট্রাক্টরটি । ট্রাক্টর চালক পলাতক ।

ভিডিয়োয় দেখুন পথ দুর্ঘটনায় মৃত 3 যুবকের

গত মাসেই গঙ্গারামপুরে প্রশাসনিক বৈঠকে পথ দুর্ঘটনা বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছিলেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । বিষয়টি নিয়ে পুলিশ সুপারকে সতর্ক করেছিলেন । পথ দুর্ঘটনা কমানোর জন্য আরও বেশী করে 'সেফ ড্রাইভ সেভ লাইফ' নিয়ে প্রচার করার কথা বলেছিলেন তিনি । বালুরঘাট থানার IC জয়ন্ত দত্ত বলেন, মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে । কী করে দুর্ঘটনা ঘটল তার তদন্ত চলছে ।

ABOUT THE AUTHOR

...view details