পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

BJP কর্মীর বাড়ি ভাঙচুর, অভিযুক্ত তৃণমূল

BJP-র পোলিং এজেন্ট হিসেবে নির্বাচনের সময় বুথে বসেছিলেন বালুরঘাটের BJP কর্মী উজ্জ্বল কর্মকার । তার পর থেকেই তাঁকে ফোনে হুমকি দেওয়া হত । গতরাতে তাঁদের বাড়িতে চড়াও হয় দুষ্কৃতীরা । ভাঙচুর চালায় ।

By

Published : Jun 10, 2019, 7:48 PM IST

BJP কর্মীর বাড়ি ভাঙচুর

বালুরঘাট, 10 জুন : নির্বাচনে BJP-র পোলিং এজেন্ট হয়েছিলেন । আর তাই এক BJP কর্মীর বাড়িতে ভাঙচুর চালানো হয় । অভিযোগের তির তৃণমূলের দিকে । ঘটনাটি ঘটেছে বালুরঘাটের 1 নম্বর ওয়ার্ডের বড় রঘুনাথপুর এলাকায় ।

উজ্জ্বল কর্মকার নামে ওই BJP কর্মী লোকসভা নির্বাচনে বালুরঘাট BLRO অফিস বুথে BJP-র পোলিং এজেন্ট হিসেবে বসেছিলেন । অভিযোগ, তারপর থেকেই উজ্জ্বলবাবুকে ফোনে হুমকি দেওয়া হত । গতরাতে তাঁর বাড়িতে হামলা চালায় একদল দুষ্কৃতী । ভাঙচুর চালানো হয় । দুষ্কৃতীদের সঙ্গে ছিল আগ্নেয়াস্ত্র । কিন্তু প্রতিবেশীরা আওয়াজ পেয়ে বাড়ির বাইরে বেরিয়ে আসায় চম্পট দেয় দুষ্কৃতীরা । ঘটনায় আতঙ্কিত উজ্জ্বলবাবু ও তাঁর পরিবারের সদস্যরা । রাতেই তিনি পুলিশকে বিষয়টি মৌখিকভাবে জানিয়েছিলেন । আজ দুপুরে বালুরঘাট থানায় লিখিতভাবে অভিযোগ জানিয়েছেন । খবর পেয়ে ঘটনাস্থানে যায় BJP-র জেলা নেতৃত্ব ।

BJP কর্মীর বাড়ি ভাঙচুর

উজ্জ্বলবাবুর মা মিনতি কর্মকার জানান, গতকাল রাতে তাঁদের বাড়িতে মুখে কাপড় বেঁধে এসেছিল দুষ্কৃতীরা । ছেলেকে ডাকছিল । পার্সোনাল কথা আছে বলছিল । ছেলে বাইরে না বেরোলে দুষ্কৃতীদের একজন ঘরে ঢুকে পড়ে । সেইসময় তিনি ছুটে গিয়ে বাড়ির পিছন থেকে একটি রামদা নিয়ে আসেন । দুষ্কৃতীরার তাঁর হাত থেকে রামদাটি ছিনিয়ে নেয় । তারপর ওই রামদা দিয়ে বাড়িতে ভাঙচুর চালায় । তিনি বলেন, "ছেলে BJP করে । বুথে বসেছিল । তারপর থেকেই ওকে হুমকি দিচ্ছিল । মুখ ঢাকা ছিল তাই দুষ্কৃতীদের চিনতে পারিনি ।"

এবিষয়ে বালুরঘাট শহর তৃণমূল কমিটির সভাপতি সুভাষ চাকি জানান, এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই । BJP-র লোকজন গন্ডগোল করছে । তৃণমূলের নামে দোষ চাপাতে চাইছে । তৃণমূল BJP-র মত বাঁশ-লাঠি নিয়ে কারও সঙ্গে গন্ডগোল করতে যায় না ।

বালুরঘাট থানা ঘটনার তদন্ত শুরু করেছে ।

ABOUT THE AUTHOR

...view details