পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 21, 2019, 11:38 PM IST

ETV Bharat / state

বালুরঘাটে বিবেক দুবে, কাল আধিকারিকদের সঙ্গে বৈঠক

তৃতীয় দফায় 92 শতাংশ বুথে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন থাকবে । জানালেন রাজ্যের পুলিশ অবজ়ারভার বিবেক দুবে । আগামীকাল জেলা প্রশাসনিক আধিকারিকের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে তাঁর ।

বিবেক দুবে

বালুরঘাট, 21 এপ্রিল: তৃতীয় দফার নির্বাচনে 92 শতাংশ বুথে কেন্দ্রীয় বাহিনী থাকবে । রবিবার বিকেলে বালুরঘাটে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনটাই জানালেন রাজ্যের পুলিশ অবজ়ারভার বিবেক দুবে । আজ সন্ধ্যায় দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে সার্কিট হাউসে সব রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক করবেন তিনি । এরপর আগামীকাল জেলা প্রশাসনিক আধিকারিকের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে তাঁর ।

আজ বিকেলে বালুরঘাট সার্কিট হাউসে রাজ্যের পুলিশ অবজ়ারভার বিবেক দুবেকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন জেলা শাসক দীপাপ প্রিয়া পি ও পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী সহ অন্যান্য আধিকারিকরা।

গতকাল রাজ্যের স্পেশাল অবজ়াভার অজয় নায়েক বলেছিলেন 10 বছর আগে বিহারে যে পরিস্থিতি ছিল এখন বাংলায় সেই পরিস্থিতি । এই প্রসঙ্গে তাঁকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, তাঁর এটা ঠিক জানা নেই। এমন কিছু শোনেননি তিনি।

অন্যদিকে জেলা শাসক দীপাপ প্রিয়া পি জানান, বালুরঘাট কেন্দ্রে মোট 502 টি বুথ অতি স্পর্শকাতর রয়েছে । এই কেন্দ্রে মোট 80 শতাংশেরও বেশি বুথে কেন্দ্রীয় বাহিনী থাকবে।

ABOUT THE AUTHOR

...view details