পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

রাতে ট্রাফিক নিয়ম ভঙ্গকারীদের ধরার অভিযানে রায়গঞ্জ পুলিশ

রায়গঞ্জ শহরের বিদ্রোহী মোড়, বন্দর এলাকা, শিলিগুড়ি মোড়-সহ একাধিক জায়গায় ট্রাফিক নিয়ম ভঙ্গকারীদের ধরার অভিযানে নামল পুলিশ ৷ গ্রেপ্তার করা হল ৭ থেকে ৮ জন নিয়ম ভঙ্গকারীকে ৷

By

Published : Jun 30, 2020, 3:05 PM IST

raigunj
রাতে ট্রাফিক নিয়ম ভঙ্গকারীদের ধরার অভিযানে রায়গঞ্জ পুলিশ

রায়গঞ্জ,৩০ জুন: আনলকের প্রথম দফায় নিয়ম শিথিলহওয়ার সাথে সাথে রায়গঞ্জে বেড়েছে রাতের বেলায় ট্রাফিক নিয়ম ভঙ্গকারীদের সংখ্যা ৷বেশ কিছুদিন ধরে আসা এই সব অভিযোগের ভিত্তিতে গতরাতে রায়গঞ্জের অতিরিক্ত পুলিশসুপার অনুপম সিং এর নেতৃত্বে অভিযান চালালো পুলিশের একটি বিশেষ দল। বিভিন্ন জায়গায়ড্রাঙ্ক এন্ড ড্রাইভ মামলা দিয়ে গ্রেপ্তার করা হল ৭ থেকে ৮ জন নিয়ম ভঙ্গকারীকে।

রায়গঞ্জশহরের বিদ্রোহী মোড়,বন্দরএলাকা,শিলিগুড়িমোড়সহ একাধিক জায়গায় লাগাতার অভিযান চালাল রায়গঞ্জ পুলিশের ট্রাফিক বিভাগ ওথানার বিশেষ দল। বেশ কিছু জায়গায় মত্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগে প্রায় ৭থেকে ৮ জন নিয়ম ভঙ্গকারীকে গ্রেপ্তার করা হল। এছাড়াও কয়েকজনকে গাড়ির কাগজপত্রসঙ্গে না রাখার জন্য আইন মেনে কেস দেওয়া হল। সব মিলিয়ে রাতে রাস্তায় দুষ্কৃতীদৌরাত্ম্য ঠেকাতে একাধিক পদক্ষেপ করল রায়গঞ্জ পুলিশ জেলার আধিকারিকরা।

বিষয়টি নিয়ে রায়গঞ্জ পুলিশজেলার অতিরিক্ত পুলিশ সুপার অনুপম সিং বলেন, "রাতে রাস্তায় দুষ্কৃতী দৌরাত্ম্য বাড়ছে। বিষয়টিজানতে পারার পরই আচমকা এভাবে অভিযান চালানো হল। আগামীতে এই একইভাবে অভিযান চালানোহবে। কোনওভাবেই নিয়ম ভঙ্গকারীদের রেয়াত করা হবে না। সমাজ বিরোধীদের রাতেররাস্তায় দাপট কমাতেই এমন অভিযান আমরা চালাচ্ছি।"

ABOUT THE AUTHOR

...view details