পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

BJPতে যোগদান 150পরিবারের

দক্ষিণ দিনাজপুরে দলবদল। বিভিন্ন দল ছেড়ে BJPতে যোগ দিলেন প্রায় 150টি পরিবার।

By

Published : Jun 12, 2020, 8:44 PM IST

over 150 family joined bjp
over 150 family joined bjp

গঙ্গারামপুর, 12 জুন: গঙ্গারামপুরের পৃথক দুটি জায়গায় বিভিন্ন দল ছেড়ে BJPতে যোগদান করলো প্রায় 150টি পরিবার। যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দিলেন বালুরঘাট লোকসভা কেন্দ্রের সাংসদ সুকান্ত মজুমদার। এছাড়াও উপস্থিত ছিলেন BJP এর অন্যান্য কর্মীরা।

শুক্রবার বৃষ্টি উপেক্ষা করে গঙ্গারামপুরের জাহাঙ্গীরপুরে BJPএর পক্ষ থেকে আয়োজন করা হয়েছিল একটি কর্মীসভার। উপস্থিত ছিলেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার, জেলা সভাপতি বিনয় বর্মন, জেলা BJPএর জেনারেল সেক্রেটারী স্বরূপ চৌধুরী, তাপস রায়, বিকি রায় সহ অন্যান্য দলীয় নেতা কর্মীরা। কর্মীসভা শেষে এলাকার তৃণমূলের প্রাক্তন মেম্বার আজিজুর রহমান ও BJP নেতা বিকি রায়ের নেতৃত্বে প্রায় 30টি পরিবার TMC ও CPIM ছেড়ে BJPতে যোগদান করেন বলে দাবি। এদিন যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন সাংসদ সুকান্ত মজুমদার সহ অন্যান্য দলীয় নেতা কর্মীরা।

অপরদিকে গঙ্গারামপুর ব্লকের 3/2 বেলবাড়ি গ্রাম পঞ্চায়েতের পাটন এলাকায় একটি কর্মসূচির মধ্যেদিয়ে প্রায় 28টি পরিবার CPIM ছেড়ে BJPতে যোগদান করেন বলে দাবি। এদিন CPIM ছেড়ে BJPতে যোগদানকারী কর্মীদের হাতে দলীয় পতাকা তুলে দেন সাংসদ সুকান্ত মজুমদার ও অন্যান্য দলীয় কর্মীরা। এদিনের এই যোদানের ফলে BJP অনেকটাই শক্তিশালী ও মজুবত হবে বলে মনে করছে নেতা কর্মীরা।

এই বিষয়ে সাংসদ সুকান্ত মজুমদার বলেন, "কোরোনা ভাইরাসের সময় তৃণমূল মিথ্যা কথা বলে যাচ্ছে অনবরত । তৃণমূল কংগ্রেস পরিচালিত সরকারের দুর্নীতিতে বীতশ্রদ্ধ মানুষ। তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একের পর এক উন্নয়ন দেখে আজ তৃণমূল ছেড়ে অনেকে BJP-তে যোগ দেন।"

এই প্রসঙ্গে জেলার অ্যাডভাইজার কমিটির সদস্য কেশব জোশি বলেন, "আমাদের বিধানসভায় কেউ এই মুহুর্তে যোগদান করবে না। বরঞ্চ BJP বাইরের পরিযায়ী শমিকদের কে খুঁজে খুঁজে যোগদান করাচ্ছে ।আমদের এই উন্নয়নকে বাদ দিয়ে কেউ যাবে না BJPতে ।এই সমস্ত মিথ্যা কথা। "

ABOUT THE AUTHOR

...view details